ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২ ● ১০ মাঘ ১৪২৮
ই-পেপার  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২
শিরোনাম: বিয়ে বাতিল করলেন প্রধানমন্ত্রী জাসিন্ডা       জাপান থেকে আসা শিশুরা ৬ ফেব্রুয়ারি পর্যন্ত মায়ের কাছে থাকবে       বরগুনায় যাত্রীবাহী বাস উল্টে আহত ১২       পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী       দেড় মাস পর দেখা মিলল ডা. মুরাদ হাসানের       এবার গণঅনশনের ঘোষণা শাবিপ্রবি শিক্ষার্থীদের       শিক্ষার্থীদের জন্য আলোচনার দ্বার খোলা রয়েছে: শিক্ষামন্ত্রী      
ভোট দিতে পারবেন না চিত্রনায়িকা জনা
আনন্দমেলা প্রতিবেদক
Published : Thursday, 13 January, 2022 at 5:45 PM

বুধবার এফডিসিতে চিত্রনায়িকা জনা

বুধবার এফডিসিতে চিত্রনায়িকা জনা

বিএফডিসিতে শিল্পী সমিতির নির্বাচন ঘিরে তারকাদের আনাগোনা বেড়েছে। বুধবার ছিলো মনোনয়নপত্র জমা দেওয়ার তারিখ। এদিন এফডিসিপাড়া ছিলো লোকে লোকারণ্য। শিল্পী-কুশলীদের পদভারে মুখরিত ছিলো তাদের প্রিয় কর্মস্থল। অন্যদের মতো এক সময়ের হার্টথ্রুব চিত্রনায়িকা জনাও এসেছিলেন। তবে দূর থেকেই তাকে দেখা যায় বিষন্ন বদনে। অথচ সৌন্দর্যের প্রাচুর্য দিয়ে বয়সকে আটকে রেখেছেন কেবল একটা সংখ্যায়। 

জানা গেছে, এফডিসিতে এসে শিল্পী সমিতিতে যান। কিন্তু গিয়ে জানতে পারেন তিনি সদস্য থাকলেও এবারে ভোট দিতে পারবেন না। তার এক ঘনিষ্টজন বিষয়টি নিশ্চিত করেছেন। ওই সূত্র মতে জনা চলচ্চিত্র থেকে দূরে সরে যাওয়ার পর দুই-চারজন ছাড়া তেমন কারো সঙ্গে যোগাযোগ নেই।
সমিতির চাঁদাও নিয়মিত দেন না। ফলে তিনি এবারে ভোটার তালিকা থেকে বাদ পড়ছেন। 

চিত্রনায়িকা সুমনা জনার আমেরিকার স্থিরচিত্র।

চিত্রনায়িকা সুমনা জনার আমেরিকার স্থিরচিত্র।

এমন খবরে বিষাদ নিয়ে প্রযোজক সমিতির অফিসের কাছাকাছি তাকে দেখা যায় সহকর্মী চিত্রনায়ক অমিত হাসানের সঙ্গে কথা বলতে। অনেক পরিচিতজনরা এদিন তাকে দেখলেও কমসংখ্যকের সঙ্গেই তার কুশলাদি বিনিময় হয়েছে। 

শিল্পী সমিতির ক্রীড়া সম্পাদক জাকির আজকালের খবরকে বলেন, দীর্ঘদিন তার সঙ্গে সমিতির কোন যোগাযোগ নেই। তিনিও যোগাযোগ করেননি। ফলে তার চাঁদা বকেয়া রয়ে গেছে। যে কারণে তিনি ভোটার তালিকায় তার নাম নেই। নতুন কমিটি আসলে আবেদন করে চাঁদা দিয়ে হালনাগাদ করলে ভোটার তালিকায় তার নাম আসবে। 

ঢাকাই সিনেমার এক সময়ের ব্যস্ত নায়িকা সুমনা জনা। ২০০২ সালে ‘হৃদয়ের বাঁশি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর ‘ডাক্তারবাড়ি’, ‘জন্ম’, ‘বাজাও বিয়ের বাজনা’, ‘মন ছুঁয়েঁছে মন’-এর মতো সিনেমায় দেখা গেছে তাকে। ক্যারিয়ারে ৪০টি সিনেমা উপহার দিয়েছেন এই চিত্রতারকা। 

এ অভিনেত্রী অনুভূতি প্রকাশ করে বলেন, ‘অনেকদিন পর এফডিসিতে এলাম। এই এফডিসির জন্যই দেশের মানুষ আমাকে চেনেন। সবাইকে দেখে খুব ভালো লাগছে।’ 

প্রস্তাব পেলে আবারও সরব হবেন কিনা জানতে চাইলে গণমাধ্যমকে জনা জানান- উপযুক্ত গল্প পেলে সময় সুযোগ হলে অবশ্যই করবো। ইন্ডাস্ট্রির মাধ্যমেই ভক্তরা আমাকে এখনও চেনে, মনে রেখেছে। 

জনা প্রেম করে শাকিল খানকে বিয়ে করেছিলেন। এরপর থেকেই ক্যারিয়ারে পতন শুরু হয়। অনিয়মিত হয়ে পড়েন সিনেমায়। সেই সংসারে বিচ্ছেদ হয়। এরপর ২০০৯ সালের জুবায়ের হোসেইনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে জনা যুক্তরাষ্ট্রে প্রবাসী। বর্তমানে যুক্তরাষ্ট্রে স্বামী ও সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com