ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২০ মে ২০২২ ● ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শুক্রবার ● ২০ মে ২০২২
শিরোনাম: আমার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী       ২৬ মাস পর চালু হচ্ছে বাংলাদেশ-ভারত ট্রেন        শিক্ষক নিয়োগ পরীক্ষা দেওয়া হলোনা ফাতেমা-আব্দুল্লাহ       ব্রাজিলের প্রেসিডেন্টের সঙ্গে শেখ হাসিনার শুভেচ্ছাপত্র বিনিময়       ডনবাস পুরোপুরি ধ্বংস করে দিয়েছে রাশিয়া: জেলেনস্কি       ভোটার তালিকা হালনাগাদ শুরু শুক্রবার থেকে       মাদরাসা ব্যাকগ্রাউন্ডের খুব কম জঙ্গি পেয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী      
বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি চট্টগ্রাম-বরিশাল
ক্রীড়া প্রতিবেদক
Published : Wednesday, 12 January, 2022 at 7:09 PM

আগে থেকেই জানা, ২১ জানুয়ারি শুরু হচ্ছে এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বঙ্গবন্ধু বিপিএল। বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ চলার কারণে বিপিএলের দিকে হয়তো নজর দেয়া সম্ভব হয়নি। এই সিরিজ শেষ হতে না হতেই বিপিএলের ফিকশ্চার প্রকাশ করেছে বিসিবি।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিপিএলের অষ্টম আসরের সূচি প্রকাশ করা হয়। যাতে দেখা যাচ্ছে, বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং বরিশাল ফরচুন। উদ্বোধনী দিনে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স এবং মিনিস্টার গ্রুপ ঢাকা।

২১ জানুয়ারি শুরু হওয়ার পর বিপিএল শেষ হবে ১৮ ফেব্রুয়ারি শুক্রবার। যদিও একটি দিন ফাইনালের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে। সব মিলিয়ে ৩০ দিনে মোট ৩৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুটি করে ম্যাচ।

এর মধ্যে দিনের ম্যাচ প্রতিদিন শুরু হবে দুপুর সাড়ে ১২টায় এবং বিকেলের ম্যাচ সন্ধ্যা সাড়ে ৫টায়। শুধু শুক্রবারে এই সময়সূচি পরিবর্তন হবে। শুক্রবার দিনের ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে। সন্ধ্যার ম্যাচ শুরু হবে সাড়ে ৬টায়।

এবারের বিপিএলে অংশ নিচ্ছে মোট ছয়টি দল। তারা হচ্ছে- মিনিস্টার গ্রুপ ঢাকা, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, বরিশাল ফরচুন, খুলনা টাইগার্স এবং সিলেট সানরাইজার্স।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com