ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২০ মে ২০২২ ● ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শুক্রবার ● ২০ মে ২০২২
শিরোনাম: আমার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী       ২৬ মাস পর চালু হচ্ছে বাংলাদেশ-ভারত ট্রেন        শিক্ষক নিয়োগ পরীক্ষা দেওয়া হলোনা ফাতেমা-আব্দুল্লাহ       ব্রাজিলের প্রেসিডেন্টের সঙ্গে শেখ হাসিনার শুভেচ্ছাপত্র বিনিময়       ডনবাস পুরোপুরি ধ্বংস করে দিয়েছে রাশিয়া: জেলেনস্কি       ভোটার তালিকা হালনাগাদ শুরু শুক্রবার থেকে       মাদরাসা ব্যাকগ্রাউন্ডের খুব কম জঙ্গি পেয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী      
৩নং নান্দাইল ইউপি চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
সারোয়ার জাহান রাজিব, নান্দাইল
Published : Monday, 10 January, 2022 at 7:58 PM

ভোট কারচুপি, ফলাফল জালিয়াতির বিষয়টি প্রশাসনকে জানালেও প্রশাসন কোনো হস্তক্ষেপ গ্রহন না করা এবং রিটার্নিং ও পোলিং এজেন্টদের পক্ষপাতিত্বসহ নানা অভিযোগে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৩নং নান্দাইল ইউনিয়নের মুক্তবাজারে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

রবিবার (৯ই জানুয়ারি) বিকাল সাড়ে চারটায় অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে ৩নং নান্দাইল ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান পদ প্রার্থী আনোয়ার হক বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে উল্লেখ করেন, গত (৫ জানুয়ারি) অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলার  ৩নং নান্দাইল ইউনিয়নে, ১নং ওয়ার্ড দাতারাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট গণনার কারচুপি, ফলাফল জালিয়াতি হয়েছে বলে অভিযোগ করেন। 

নৌকা মনোনীত প্রার্থী আনোয়ার হক আরো বলেন ৫নং ওয়ার্ড় সাভার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আমি গেলে আমার ওপর অতর্কিত হামলা করে এবং ১নং ওয়ার্ড দাতারাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সারাদিন শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার পরে ভোট গণনার সময় আমাকে ও নৌকার এজেন্টদের ডুকতে দেয়নি এবং অতর্কিত হামলা চালায় এতে আমি ও নৌকা সমর্থক লোকজন গুরুতর আহত হই এবং আমার নির্বাচনে ব্যাবহৃত মোটরসাইকেলটি হামলাকারীরা ভেঙে ফেলে। কেন্দ্রের দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনী সবকিছু ধামাচাপা দিয়ে সঠিক ভাবে ভোট গণনা না করে কেন্দ্রর গেইট তালাবদ্ধ করে রাখে। সবমিলিয়ে কিছু ভোটের ব্যাবধানে আমার পরাজিত দেখায়। তাই আমি পূণরায় ভোট গণনার আবেদন করছি। 

তিনি আরো জানান, আমি নৌকার মনোনীত প্রার্থী হলেও আমাকে ভোট গননা করার সময় কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি। এতেই স্পষ্ট হয়ে যায় অত্র কেন্দ্রে ভোট জালিয়াতিতে সরাসরি প্রিজাইডিং কর্মকর্তা থেকে শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সব দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা জড়িত রয়েছেন।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com