ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২ ● ১০ মাঘ ১৪২৮
ই-পেপার  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২
শিরোনাম: বরগুনায় যাত্রীবাহী বাস উল্টে আহত ১২       পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী       দেড় মাস পর দেখা মিলল ডা. মুরাদ হাসানের       এবার গণঅনশনের ঘোষণা শাবিপ্রবি শিক্ষার্থীদের       শিক্ষার্থীদের জন্য আলোচনার দ্বার খোলা রয়েছে: শিক্ষামন্ত্রী       নিজস্ব সম্পদে বুদ্ধিদীপ্ত জ্বালানি মিশ্রণ নিশ্চিত করতে হবে        পুলিশ বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : প্রধানমন্ত্রী       
শিক্ষার্থীকে দলবেঁধে ধর্ষণ, প্রধান আসামিসহ আটক ৫
ময়মনসিংহ ব্যুরো
Published : Saturday, 8 January, 2022 at 11:57 AM

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় দুই গারো স্কুলশিক্ষার্থীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি সোলায়মান হোসেন ওরফে রিয়াদসহ (২২) পাঁচজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ঢাক থেকে প্রধান আসামি রিয়াদকে আটক করা হয়। অন্য চার আসামিকে ময়মনসিংহ থেকে আটক করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা। তবে তাৎক্ষণিকভাবে আসামিদের পরিচয় জানা যায়নি।

শনিবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি জানান, হালুয়াঘাট উপজেলায় গত বছরের ২৮ ডিসেম্বর রাতে ক্ষুদ্র নৃগোষ্ঠীর দুই স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় ঢাকা থেকে মূলআসামি সোলায়মান হোসেন ওরফে রিয়াদকে আটক করা হয়েছে।

এ বিষয়ে শনিবার দুপুরে কারওয়ান বাজার র্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

এদিকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওই মামলার এজাহারভূক্ত আরও চার আসামিকে আটক করেছে। সংবাদ সম্মেলন করে পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

মামলার এজাহারের জানা যায়, গত বছরের ২৮ ডিসেম্বর দুই স্কুল শিক্ষার্থী পাশের গ্রামে এক আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে গিয়েছিল। বাড়ি ফেরার পথে হত্যার ভয় দেখিয়ে তাদের ধর্ষণ করে অভিযুক্তরা। মেয়েদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে পরিবারের সদস্যরা তাদের খুঁজতে বের হয়। পরে তাদের দুজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

এ ঘটনায় তিনদিন পর ৩০ ডিসেম্বর রিয়াদসহ ১০ জনের নামে মামলা করে ভুক্তভোগী ওই দুই স্কুলছাত্রীর পরিবার।


আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com