ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২ ● ১০ মাঘ ১৪২৮
ই-পেপার  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২
শিরোনাম: ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন       শিক্ষামন্ত্রীর সঙ্গে আবার আলোচনা করবেন শিক্ষার্থীরা       ময়লার গাড়ির ধাক্কায় এবার পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু       ময়মনসিংহ মেডিকেলে করোনায় দুজনের মৃত্যু       শিক্ষার্থীদের আবারও অনশন ভাঙার অনুরোধ শিক্ষামন্ত্রীর       বিয়ে বাতিল করলেন প্রধানমন্ত্রী জাসিন্ডা       জাপান থেকে আসা শিশুরা ৬ ফেব্রুয়ারি পর্যন্ত মায়ের কাছে থাকবে      
সিলমারা ব্যালট পেপারসহ দুই নির্বাচন কর্মকর্তা আটক
সিলেট ব্যুরো
Published : Wednesday, 5 January, 2022 at 9:23 PM

সিলেটে সিল মারা ব্যালট পেপার ও সিলসহ নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব ও আরিফুল হক আটক।সিলেটে সিল মারা ব্যালট পেপার ও সিলসহ নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব ও আরিফুল হক আটক। সিলেটে সিল মারা ব্যালট পেপার ও সিলসহ নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব ও আরিফুল হককে আটক করেছে পুলিশ ও জেলা প্রশাসন। 

বুধবার (৫ জানুয়ারি) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানান, জকিগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার সাদমান সাকিব জকিগঞ্জ সদর, সুলতানপুর ও বারঠাকুরী ইউনিয়ন এবং উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হক কাজলসার বারহাল ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন।

কেন্দ্রগুলোতে ব্যালট পেপার কম হওয়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং তাদের আচরণ সন্দেহজনক হলে বেলা সোয়া ৩টার দিকে জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম এবং পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন উপস্থিতিতে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। গোয়েন্দা সংস্থার সদস্যরা প্রায় ১ হাজার ৪০০ ব্যালট পেপার তাদের সরকারি গাড়ি থেকে জব্দ করে।

সিলেটের পুলিশ সুপার (এসপি) ফরিদ উদ্দিন বলেন, নির্বাচনে রির্টানিং কর্মকর্তার দায়িত্বে থাকা দুইজনকে আটক করা হয়েছে। তাদের হেফাজতে থাকা এক হাজার ৬৫৫টি ব্যালট জব্দ করা হয়। এরমধ্যে ৪ শতাধিক ব্যালটে সিলমারা ছিল। এ বিষয়ে জেলা নির্বাচনী কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করবেন। এ ঘটনায় কাজলশার পুরো ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছে। 

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com