ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২ ● ১০ মাঘ ১৪২৮
ই-পেপার  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২
শিরোনাম: শাবিপ্রবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল, ভিসির কুশপুতুল দাহ       রংপুরে বাসচাপায় নিহত ৪       কাল থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি       ইসি গঠন আইন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিএনপি: কাদের       শাবিপ্রবি উপাচার্যের পদত্যাগ চাইলেন শিক্ষকরাও       বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পাচ্ছেন যারা       শাবিপ্রবি উপাচার্যের বাসভবন ঘেরাও      
শ্রাবন্তী শেলীনার ছুটে চলা
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 7 December, 2021 at 8:44 PM

মডেল-অভিনেত্রী শ্রাবন্তী শেলীনা। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী। ২০১৫ সালে একটি একক নাটকে অভিনয় দিয়ে পথচলা শুরু করেন তিনি। সম্প্রতি এই মডেলের দারাজ, ভিভেল কফি, ফিজি আইস টি, যমুনা ইলেক্ট্রনিকস বিজ্ঞাপনচিত্রগুলো বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হয়েছে। এছাড়াও কয়েকটি একক নাটকের কাজ শেষ করেছেন তিনি।
নাটকের পাশাপাশি সদা হাস্যোজ্জল শ্রাবন্তী শেলীনার প্রকাশের অপেক্ষায় আছে ‘নয়া কইন্যা আইলা ঘরে’ ও ‘মনের দরজা’ শিরোনামের মিউজিক ভিডিও দুটি সহ বেশ কয়েকটি মিউজিক ভিডিও। নতুন বছর উপলক্ষে এগুলো ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। উল্লেখিত গান দুটি নিয়ে আশাবাদী তিনি।
বর্তমানে শ্রাবন্তী শেলীনা অভিনীত বিভিন্ন চ্যানেলে প্রচার চলতি ধারাবাহিক নাটক হচ্ছে- এশিয়ান টিভিতে আল হাজেন পরিচালিত ‘প্রেম চক্কর’, মাছরাঙায় শামীম জামানের ‘প্রিয়জন’, আরটিভিতে হিমু আকরামের ‘শান্তি মলম ১০ টাকা’, একুশে টিভিতে জুয়েল হাসানের ‘যাহা বলিব সত্য বলিব’, একুশে টিভিতে আসাদুজ্জামান আসাদের ‘জামাই ফান্দ’।
শ্রাবন্তী শেলীনা বলেন, শুরুর দিকে সব ধরনের কাজ করলেও বর্তমানে আমি বেছে বেছে কাজ করছি। গল্প ও চরিত্রের ব্যাপারে বেশ মনোযোগী এখন। নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠত করতে চাই। সু-অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করে টিকে থাকতে চাই। ভালো মানের সিনেমা পেলে বড় পর্দায় কাজ করতে চাই। প্রতিটি শিল্পীই চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন দেখেন। আমিও তার ব্যতিক্রম নই। যদিও প্রতিনিয়ত আমি অভিনয় শিখছি তবে, যেই মাধ্যমই হোক না কেন অভিনয় করে যেতে চাই মন দিয়ে।
শ্রাবন্তী শেলীনার উল্লেখযোগ্য মিউজিক ভিডিওর মধ্যে অন্যতম হচ্ছে- ‘বোকা পাখি’, ‘দূর প্রবাস’, ‘যমুনার জল দেখতে কালো’, ‘আইও আমার বাড়ি’, ‘ফেটে যায় বুক’, ‘জলের ভেতর’ প্রমুখ। সব কয়টি গানই কয়েক মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। মিউজিক ভিডিওগুলো নাটকের পাশাপাশি অল্প দিনেই দর্শকদের কাছে পৌছে দিয়েছে বলে জানান শ্রাবন্তী শেলীনা।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com