ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২০ মে ২০২২ ● ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শুক্রবার ● ২০ মে ২০২২
শিরোনাম: আমার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী       ২৬ মাস পর চালু হচ্ছে বাংলাদেশ-ভারত ট্রেন        শিক্ষক নিয়োগ পরীক্ষা দেওয়া হলোনা ফাতেমা-আব্দুল্লাহ       ব্রাজিলের প্রেসিডেন্টের সঙ্গে শেখ হাসিনার শুভেচ্ছাপত্র বিনিময়       ডনবাস পুরোপুরি ধ্বংস করে দিয়েছে রাশিয়া: জেলেনস্কি       ভোটার তালিকা হালনাগাদ শুরু শুক্রবার থেকে       মাদরাসা ব্যাকগ্রাউন্ডের খুব কম জঙ্গি পেয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী      
‘আল্লাহ ছাড় দেন, ছেড়ে দেন না’
বিনোদন ডেস্ক
Published : Tuesday, 7 December, 2021 at 11:39 AM, Update: 07.12.2021 11:43:35 AM

রাষ্ট্রধর্ম ও ৭২-এর সংবিধানে ফিরে যাওয়া নিয়ে বক্তব্য দিয়ে প্রথম আলোচনায় এসেছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এরপর বিভিন্ন বিষয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। সর্বশেষ একটি অডিও ফাঁসের ঘটনা ডা. মুরাদকে বিপাকে ফেলে দিয়েছে। নানা বিতর্কিত কর্মকাণ্ডের পর তাকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের নায়ক ওমর সানি।

দেশের স্বনামধন্য অভিনেতা ওমর সানি নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে লেখেন, আলহামদুলিল্লাহ ভালো লাগছে ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয়।

তিনি আরও বলেন, ‘আর মাহি, ওই মুহূর্তে কী বা করার থাকে কী বা বলার থাকে বলুন, আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না।  আমি একজন শিল্পী।’

ভাইরাল হওয়া ক্লিপটি নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নায়ক ইমন। তিনি স্বীকার করেছেন ফাঁস হওয়া ফোনালাপটি সত্যি। তবে এটি সাম্প্রতিক নয়, বছর দুই আগের।

ইমন বলেন, এত বড় একজন মন্ত্রী যখন আমাকে কল দেন আমি তো তাকে ইগনোর করতে পারি না। সবাই তো অডিও ক্লিপটি শুনেছেন। সেখানে মানুষের গলার স্বর শুনলেও তো বোঝা যায় কে কোন অনুভূতি নিয়ে কথা বলছেন।

এদিকে অডিও ফাঁসের তীব্র সমালোচনার মধ্যে সোমবার রাত সাড়ে ৮টার পর সৌদি আরবের মক্কা থেকে ফেসবুক লাইভে আসেন মাহি।

লাইভে তিনি বলেন, আমি এখন পবিত্র হারাম শরিফে আছি। ওমরাহ পালন করছি।  আমি যেটা বলার জন্য ভিডিওটা করছি। আমি সেদিনও বলেছিলাম। আমার বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতি-উত্তরের ভাষা আমার জানা ছিল না। দুই বছর আগের ঘটনা। তখন আমি শুধু আল্লাহর কাছে বলেছিলাম। আমি বরাবরের মতোই আল্লাহর কাছে বলেছি, আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি, কোনো না কোনো দিন সেই রেজাল্টটা তিনি পাবেন এবং তিনি পেয়েছেন। এটা প্রমাণিত। আলহামদুলিল্লাহ।

অডিও ফাঁসের পর চারদিকে সমালোচনা শুরু হলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়েন।

নাম প্রকাশে অনিচ্ছুক মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা একটি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (৬ ডিসেম্বর) দুপুরেই চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়েন মুরাদ। চট্টগ্রামে এক বন্ধুর বাসায় উঠার কথা রয়েছে তার। বর্তমানে তার ফোন বন্ধ রয়েছে। তাই তার সঠিক অবস্থান জানা যায়নি বলেও জানিয়েছেন তিনি।

আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com