ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২ ● ১০ মাঘ ১৪২৮
ই-পেপার  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২
শিরোনাম: ময়মনসিংহ মেডিকেলে করোনায় দুজনের মৃত্যু       শিক্ষার্থীদের আবারও অনশন ভাঙার অনুরোধ শিক্ষামন্ত্রীর       বিয়ে বাতিল করলেন প্রধানমন্ত্রী জাসিন্ডা       জাপান থেকে আসা শিশুরা ৬ ফেব্রুয়ারি পর্যন্ত মায়ের কাছে থাকবে       বরগুনায় যাত্রীবাহী বাস উল্টে আহত ১২       পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী       দেড় মাস পর দেখা মিলল ডা. মুরাদ হাসানের      
খালেদা জিয়ার কিছু হলে দায় প্রধানমন্ত্রীর
নিজস্ব প্রতিবেদক
Published : Monday, 29 November, 2021 at 3:54 PM

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কিছু হলে তার দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন সাংবাদিক নেতারা।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসায় বিদেশে পাঠানোর দাবিতে সোমবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) একাংশ আয়োজিত মানববন্ধনে থেকে এসব কথা বলেন সাংবাদিক নেতারা।


প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তারা আরও বলেন, আপনি যদি রাখে 'আল্লাহ মারে কে' তে বিশ্বাস করেন তাহলে ৪০ বছর পর কেন আপনার বাবার হত্যার বিচার করলেন। আপনার ক্ষেত্রে এক বক্তব্য, আর অন্যদের ক্ষেত্রে আরেক বক্তব্য তা মেনে নেওয়া যায় না।

জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, খালেদা জিয়া দীর্ঘদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে দেশে তার আর চিকিৎসার ব্যবস্থা নেই। সারা দেশের মানুষ তার চিকিৎসা চায়। অথচ ১০ জন অবৈধ মন্ত্রী তার চিকিৎসা নিয়ে নানা কটুক্তি করছে। এদেশের মানুষের জন্য খালেদা জিয়া সারাজীবন আন্দোলনে করেছেন, করে যাচ্ছেন। কিন্তু এ সরকার এখন তাকে চিকিৎসা করতে না দিয়ে তিলে তিলে দিয়ে হত্যার দিকে নিয়ে যাচ্ছে।

সমাবেশে জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ বলেন, খালেদা জিয়া সব ক্ষেত্রেই সাংবাদিকদের অবদান নিয়ে কথা বলেছেন। সাংবাদিক সমাজ তাই সব সময় তার সঙ্গে ছিল, আছে, থাকবে। সরকার তার কোনো চিকিৎসার ব্যবস্থা করছে না। আর এটা হচ্ছে একজনের প্রতিহিংসার কারণে। উচ্চ আদালত জামিন না দেওয়ায় আজ মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন খালেদা জিয়া।

ডিইউজে (একাংশ) সভাপতি কাদের গণি চৌধুরী বলেন, সুস্পষ্টভাবে বলতে চাই, গণতন্ত্রের মা খালেদা জিয়ার যদি কিছু হয় এর দায়-দায়িত্ব প্রধানমন্ত্রী আপনাকেই নিতে হবে। হত্যা মামলার প্রধান আসামি আপনি হবেন। সাংবাদিক সমাজ আপনাকে খুনের মামলার আসামি করে, আপনার আইনমন্ত্রীকে আসামি করে আমরা এই মামলা করব। আমি বাদী হয়ে মামলা করব।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএফইউজে (একাংশ) সভাপতি এম আব্দুল্লাহ, জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, ডিইউজের (একাংশ)  সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বিএফইউজে (একাংশ)  মহাসচিব নুরুল আমিন রোকন প্রমুখ।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com