ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২০ মে ২০২২ ● ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
ই-পেপার  শুক্রবার ● ২০ মে ২০২২
শিরোনাম: আমার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী       ২৬ মাস পর চালু হচ্ছে বাংলাদেশ-ভারত ট্রেন        শিক্ষক নিয়োগ পরীক্ষা দেওয়া হলোনা ফাতেমা-আব্দুল্লাহ       ব্রাজিলের প্রেসিডেন্টের সঙ্গে শেখ হাসিনার শুভেচ্ছাপত্র বিনিময়       ডনবাস পুরোপুরি ধ্বংস করে দিয়েছে রাশিয়া: জেলেনস্কি       ভোটার তালিকা হালনাগাদ শুরু শুক্রবার থেকে       মাদরাসা ব্যাকগ্রাউন্ডের খুব কম জঙ্গি পেয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী      
ভোটকেন্দ্রে বোমা, যুবলীগ নেতাসহ গ্রেফতার ২
মেহেরপুর প্রতিনিধি
Published : Sunday, 28 November, 2021 at 11:27 PM

গাংনীর কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া ভোটকেন্দ্রে হামলার অভিযোগে পরাজিত মেম্বার প্রার্থীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন—আলাইহীম হোসেন (৪৫) ও তার সহযোগী জাহাঙ্গীর আলম ওরফে রকেট (৪২)।

আলাইহীম হোসেন বেতবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে ও কাজীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। জাহাঙ্গীর আলম বেতবাড়িয়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ারের নেতৃত্বে পুলিশের একটি টিম বেতবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে আহত অবস্থায় এ দুজনকে গ্রেফতার করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাদের আহতাবস্থায় গ্রেফতার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেতবাড়িয়া ওয়ার্ডে আলাইহীম হোসেন ফুটবল মার্কা প্রতীকে নির্বাচন করে ৮৩২ ভোট পেয়েছেন। বর্তমান মেম্বার সাইদুর রহমান মোরগ প্রতীকে ১০৯২ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। ফল ঘোষণার পর থেকেই ভোটকেন্দ্রে উত্তেজনা তৈরি করেন আলাইহীম হোসেন ও তার লোকজন।

আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com