ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২ ● ১০ মাঘ ১৪২৮
ই-পেপার  রোববার ● ২৩ জানুয়ারি ২০২২
শিরোনাম: পুলিশের বেতনভাতাসহ নানা সুযোগ-সুবিধা নিশ্চিত করেছি : প্রধানমন্ত্রী       ইসি গঠন আইন বিল সংসদে উত্থাপন       শিক্ষামন্ত্রীর সঙ্গে আবার আলোচনা করবেন শিক্ষার্থীরা       ময়লার গাড়ির ধাক্কায় এবার পরিচ্ছন্ন কর্মীর মৃত্যু       ময়মনসিংহ মেডিকেলে করোনায় দুজনের মৃত্যু       শিক্ষার্থীদের আবারও অনশন ভাঙার অনুরোধ শিক্ষামন্ত্রীর       বিয়ে বাতিল করলেন প্রধানমন্ত্রী জাসিন্ডা      
শ্মশানে যাওয়ার পথে দুর্ঘটনা, শিশুসহ নিহত ১৭
আন্তর্জাতিক ডেস্ক
Published : Sunday, 28 November, 2021 at 9:42 AM

ভারতের পশ্চিমবঙ্গে এক নারীর মরদেহ সৎকার করতে শ্মশানে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহতদের মধ্যে ১০ জন পুরুষ, ৬ জন নারী ও একজন শিশু রয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) রাত ২টার দিকে নদীয়ার হাঁসখালি ব্লকের ফুলবাড়ি মাঠের কাছে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

প্রতিবেদনে বলা হয়, উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা শ্রাবণী মুহুরির মৃত্যু হয়। তার মরদেহ সৎকার করতে একটি ট্রাকে করে পরিবার ও প্রতিবেশীরাসহ প্রায় ৪০ জন নবদ্বীপে যাচ্ছিলেন। পথে নদীয়ার হাঁসখালি ব্লকের ফুলবাড়ি মাঠের কাছে পৌঁছালে গাড়িটি সড়কে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়।

পরে শ্রাবণী মুহুরির মরদেহসহ সবাইকে উদ্ধার করে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা ১৩ জনকে মৃত বলে ঘোষণা করেন। কিছুক্ষণ পরে আরও চারজনকে মৃত ঘোষণা করা হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের চিকিৎসা চলছে। অবশ্য হিন্দুস্তান টাইমস, দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে।

আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com