ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম: ওমিক্রন মোকাবিলায় করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয়       জেএসএসের এরিয়া কমান্ডারকে গুলি করে হত্যা       বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি কার্যকর        রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ       কাউন্সিলর হত্যা: এজাহারভুক্ত ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত       সিনহা হত্যা ছিল পূর্বপরিকল্পিত        কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় ৬ ঘাতক চিহ্নিত      
টি-টোয়েন্টি সিরিজ জিতেও ট্রফি পায়নি পাকিস্তান
স্পোর্টস ডেস্ক
Published : Thursday, 25 November, 2021 at 3:10 PM

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচেই বাংলাদেশকে হারিয়েছে পাকিস্তান। বাবর আজমদের কাছে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে মাহমুদুল্লাহ বাহিনী। কিন্তু ২২ নভেম্বর অনুষ্ঠিত সিরিজের শেষ ম্যাচেও বাবর আজমদের হাতে ট্রফি তুলে দেয়নি টুর্নামেন্টের আয়োজকরা।

সোমবার ট্রফি হাতে না পেয়ে খানিকটা অবাক হন বাবর-রিজওয়ানসহ পাক দলের মাঠের তারকারা। ট্রফি ছাড়াই একত্রিত হয়ে সেলফি তোলেন শাহিন শাহ আফ্রিদিরা।

কেন সেদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পাকিস্তানের ক্রিকেটারদের হাতে ট্রফি তুলে দেওয়া হয়নি তার কারণ জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কবে দেওয়া হবে সেটিও জানানো হয়েছে।

সিরিজ শেষ হওয়ার পরে বিসিবির পক্ষ থেকে  হয়, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন না থাকার কারণেই পাক দলের হাতে ট্রফি হস্তান্তর করা যায়নি। 

বিসিবির এক মুখপাত্র জানান, জয়ী দলকে ট্রফি তুলে দেওয়ার কথা ছিল বোর্ডের কর্মকর্তাদের। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল বিনিয়োগকারীদেরও। কিন্তু বিসিবি সভাপতিসহ অন্যান্য কর্মকর্তারা এবং বিনিয়োগকারী সংস্থার মালিকরা ওই সময় জৈব সুরক্ষা বলয়ে ছিলেন না। করোনা বিধি পালনে যথেষ্ঠ সতর্ক বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাই ক্রিকেটারদের কাছে তাদের ঘেঁষতে দেওয়া হয়নি। ফলে বাবর আজমদের হাতে ট্রফিও তুলে দেওয়া হয়নি।

বিসিবি জানিয়েছে, দু’দলের মধ্যে টেস্ট সিরিজ শেষ হয়ে যাওয়ার পরে বাবর আজমদের হাতে তুলে দেওয়া হবে টি-টোয়ে সিরিজ জয়ের ট্রফি। অর্থাৎ দুই ট্রফি একই সময়ে দেওয়া হবে বিজয়ী দলকে।

২৬ নভেম্বর চট্টগ্রামে প্রথম টেস্ট অনুষ্ঠিত হওয়ার পর ঢাকায় মিরপুরে ৪ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com