ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম: নয়াপল্টনে বিএনপির সমাবেশের প্রস্তুতি শুরু       সু চির মামলার রায় আজ       চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের বড় হার       ওমিক্রন মোকাবিলায় করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয়       জেএসএসের এরিয়া কমান্ডারকে গুলি করে হত্যা       বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি কার্যকর        রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ      
যুব সমাজের উদ্দেশ্যে ক্রীড়া প্রতিমন্ত্রী
আত্মকর্মী হয়ে দেশের কল্যাণে নিবেদিত হও
মাজহারুল ইসলাম, গাজীপুর
Published : Wednesday, 24 November, 2021 at 8:53 PM

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, দেশের যুব সমাজ তোমরা আত্মকর্মী হও। ঘরে বসে হতাশ হয়ে মাদকে আসক্ত না হয়ে আত্মকর্ম সংস্থানের উদ্যোগ গ্রহণ করো। চাকরির আশায় না থেকে প্রশিক্ষণ নিয়ে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হয়ে উঠো। নিজে স্বাবলম্বী হয়ে দেশ প্রেম নিয়ে দেশের কল্যাণে নিবেদিত হও। দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে ওঠো। 

আজ বুধবার দুপরে গাজীপুরের পিটিআই’তে শহীদ আহসান উল্ল্যাহ মাস্টার মিলনায়তনে কর অঞ্চল গাজীপুরের উদ্যোগে আয়োজিত সেরা করদাতাদেরকে সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, যারা আর্থিকভাবে স্বচ্ছল তারা আয়কর দিলে দেশ অর্থনৈতিকভাবে আরো সমৃদ্ধশালী হবে। বর্তমানে সেরা করদাতাদের রাষ্ট্রীয়ভাবে সম্মাননা দেওয়া হচ্ছে। আমরা বিদেশি সাহায্যের ওপর নির্ভর না করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প সম্পন্ন করতে পারছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল গাজীপুরের কর কমিশনার মো. খাইরুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, গাজীপুর ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি মো. আহসান উল্লাহ অন্তু, সেরা করদাতা সাদ্দাম হোসেন, নুরুল ইসলাম মোল্লা, রওশন আক্তার প্রমুখ।

উল্লেখ, ২০১১ সালে গাজীপুর কর অঞ্চল চালু করার সময় যেখানে ৯৬ কোটি টাকা কর আদায় করা হয়েছিল। সেখানে ২০২০-২০২১ অর্থবছরে ৭৮৩ কোটি টাকা আদায় করা হয়। যা লক্ষ্যমাত্রার চেয়ে বেশি। 

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com