ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম: সু চির মামলার রায় আজ       চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের বড় হার       ওমিক্রন মোকাবিলায় করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয়       জেএসএসের এরিয়া কমান্ডারকে গুলি করে হত্যা       বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি কার্যকর        রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ       কাউন্সিলর হত্যা: এজাহারভুক্ত ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত      
কোটালীপাড়ায় মনোনয়ন পরিবর্তনের দাবিতে সংবাদ সন্মেলন
কামরুল হাসান, কোটালীপাড়া
Published : Wednesday, 24 November, 2021 at 8:39 PM

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মনোনয়ন পরিবর্তন করার জন্য মনোনয়ন বোর্ডের সভাপতির কাছে আবেদন করে সংবাদ সন্মেলন করেছে মনোনয়ন বঞ্চিত স্থানীয় আওয়ামী লীগ নেতারা। 

আজ বুধবার উপজেলার শুয়াগ্রাম বাজারে তারা এ সংবাদ সন্মেলন করেন। সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাব্রিয়েল বাড়ৈ। 

তিনি তার বক্তব্যে বলেন, আমরা নিম্ন স্বাক্ষরকারীরা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলাধীন স্বর্গীয় সতীশ চন্দ্র হালদার (সাবেক এম সিএ) এর জন্মভূমি ১০নং শুয়াগ্রাম ইউনিয়নের বাসিন্দা। এই মর্মে জানাচ্ছি- আমাদের ইউনিয়ন পরিষদ নির্বাচনে যজ্ঞোশ্বর বৈদ্য অনুপকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে, তিনি আওয়ামী লীগে নবাগত এবং তার বাবা জুরান চন্দ্র বৈদ্য অত্র ইউনিয়নের বিএনপির সহসভাপতি ছিলেন। যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ কখনই ছাত্রলীগ, যুবলীগ বা আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠনে যুক্ত ছিলেন না, এমনকি জাতীয় নির্বাচনেও কোনোদিন নৌকার পক্ষে ভোট প্রদানের জন্য এলাকায় আসে নাই; তিনি চট্রগ্রাম বসবাস করেন। 

তিনি সম্পুর্ন কাকতালীয়ভাবে ইউনিয়ন আওয়ামী লীগের সাথে যুক্ত হয়েছেন। একই ভাবে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। তার এই দলীয় মনোনয়ন পাওয়াকে কেন্দ্র করে শুয়াগ্রাম ইউনিয়নের জনগণের মধ্যে ব্যাপক অসন্তোষ সৃস্টি হয়েছে। তাই ১০ নং শুয়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরিবর্তনের জন্য আমরা জোর দাবি জানাই। 

এ সময় শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সুনিল চন্দ্র হালদার, সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ রনজিত কুমার মধু, সাবেক উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার দে, ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম চুন্নু, ডা. জাহিদ হোসেন খানঁ রিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন। 

একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com