ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম: রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ       কাউন্সিলর হত্যা: এজাহারভুক্ত ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত       সিনহা হত্যা ছিল পূর্বপরিকল্পিত        কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় ৬ ঘাতক চিহ্নিত       রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু, ৮ বাসে আগুন        হাফ ভাড়ার বিষয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন এনায়েত উল্লাহ       কেরোসিন-ডিজেলের মূল্য নির্ধারণে রুল      
ষষ্ঠবারের মতো ট্যাক্স কার্ড ও সম্মাননা পেল ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 24 November, 2021 at 6:40 PM

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) দীর্ঘ মেয়াদি ও সর্বোচ্চ করদাতা হিসেবে ‘ট্যাক্স কার্ড ও সম্মাননা’ পুরস্কার পেল বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডসহ (ইডব্লিউএমজিএল) ১৪১ ব্যক্তি প্রতিষ্ঠান।

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর অফিসার্স ক্লাবে দেশের ব্যবসায়ী শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের হাত থেকে ইডব্লিউএমজিএলের কার্ড ও সম্মাননা গ্রহণ করেন বসুন্ধরা গ্রুপের (সেক্টর-বি) হেড অফ ফাইন্যান্স নুরে আলম সিদ্দিকী।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন।

প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া’ ক্যাটাগরিতে ইডব্লিউএমজিএল পরপর গত পাঁচ বছরের ধারাবাহিকতায় এবার ষষ্ঠবারের মতো সেরা করদাতা প্রতিষ্ঠান হিসেবে পুরস্কার পেল।
ইডব্লিউএমজিএল-এর মালিকানাধীন গণমাধ্যম প্রতিষ্ঠান হচ্ছে- দৈনিক কালের কণ্ঠ, অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ইংরেজি পত্রিকা ডেইলি সান, টেলিভিশন চ্যানেল নিউজটোয়েন্টিফোর, টি স্পোর্টস এবং রেডিও ক্যাপিটাল ৯৪.৮।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com