ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম: সিনহা হত্যা ছিল পূর্বপরিকল্পিত        কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় ৬ ঘাতক চিহ্নিত       রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু, ৮ বাসে আগুন        হাফ ভাড়ার বিষয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন এনায়েত উল্লাহ       কেরোসিন-ডিজেলের মূল্য নির্ধারণে রুল       করোনায় মৃত্যু ২, শনাক্ত ২২৭        ৫ ব্যাংকারের বিদেশ যেতে নিষেধাজ্ঞা      
আট মাসেই বনির মোহভঙ্গ
আনন্দমেলা ডেস্ক
Published : Wednesday, 24 November, 2021 at 5:45 PM

বনি সেনগুপ্ত

বনি সেনগুপ্ত

যোগ দেওয়ার আট মাসের মাথায় মোহভঙ্গ ঘটেছে টালিউড অভিনেতা বনি সেনগুপ্তের! ঢাকা থেকে ঘুরে যাওয়া এই নায়ক সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন ২০২৩ সালে বিয়ে করতে চান। কিন্তু প্রেমিকা কৌশানীর সাফ জবাব-  তিনি এখনও যথেষ্ট ইয়াং। এখনই বিয়ে করে ঘরকন্যা হয়ে থাকতে চান না। বনি যা বলেছে সেটা ওর ব্যাপার। আমি যখন প্রস্তুত হবো তখন সবাইকে জানিয়ে বিয়ে করবো।’ এমন কথায় কার না মোহভঙ্গ হয়। তবে ব্যক্তি জীবন ছাপিয়ে বনির মোহভঙ্গের খবর পাওয়া গেছে রাজনীতির মাঠে। তিনি আনুষ্ঠানিকভাবে খুব শিগগিরই বিজেপি ছাড়ছেন! 

বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্ত এবং হবু স্ত্রী কৌশানি, দুজনেই তৃণমূলের নেত্রী। ঘাসফুল শিবিরের হয়ে গত বিধানসভা ভোটে লড়াইয়ের ময়দানেও নেমেছিলেন কৌশানি মুখোপাধ্যায়। তা সত্ত্বেও ভোট আবহে বনির বিজেপিতে যোগদান অনেককেই অবাক করেছিল। তৃণমূল ঘনিষ্ঠ বনি মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের প্রতি কিছুটা অসন্তোষ জাহির করেই পদ্মশিবিরে নাম লিখিয়েছিলেন। কিন্তু মাত্র ৮ মাসেই মোহভঙ্গ বনির। ইতিমধ্যেই নাকি গেরুয়া সঙ্গে ত্যাগ করেছেন ‘বরবাদ’ তারকা। মৌখিকভাবে নিজের সিদ্ধান্তের কথা বিজেপি নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন বনি, এমনটাই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন অভিনেতার মা। 

আনুষ্ঠানিকভাবে খুব শিগগিরই এই সিদ্ধান্তের কথা জানাবেন বনি। আপতত একটি ছবির শ্যুটিংয়ে বোলপুরে রয়েছেন বনি, কলকাতায় ফিরে সবটা খাতায়-কলমে জানাবেন অভিনেতা। বনির বাবা-মা দুজনেই চাইছেন ছেলে এখন অভিনয়ে মন দিক, তাই রাজনীতি থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন বনি! 

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com