ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম: সু চির মামলার রায় আজ       চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের বড় হার       ওমিক্রন মোকাবিলায় করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয়       জেএসএসের এরিয়া কমান্ডারকে গুলি করে হত্যা       বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি কার্যকর        রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ       কাউন্সিলর হত্যা: এজাহারভুক্ত ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত      
মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজবাড়ীতে মামলা
রাজবাড়ী প্রতিনিধি
Published : Tuesday, 23 November, 2021 at 11:25 PM

বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তির অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে রাজবাড়ীর আদালতে মামলা দায়ের করা হয়েছে। 

‘মানবিক বাংলাদেশ সোসাইটি’ নামক একটি সংগঠনের রাজবাড়ী শাখার সভাপতি শশী আক্তার বাদী হয়ে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাজবাড়ীর ১ নং আমলী আদালতে দণ্ডবিধির ৫০৪/৫০৫/৫০৫ (ক) ধারায় সি.আর-৭৭২ নং মামলাটি দায়ের করেন। 

আদালতের বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সুমন হাসান মামলাটি তদন্ত করে প্রতিবদন দেয়ার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে আদেশ দিয়েছেন। আদালতে বাদীর পক্ষে এড. শেখ মো. মেহেদী হাসান মামলাটি পরিচালনা করেন। 

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধের বীর শহিদদের সম্পর্কে কটূক্তি করে বক্তব্য রাখেন, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল হয়। এতে বাদী মর্মাহত হন এবং এ ব্যাপারে মামলা দায়েরের সিদ্ধান্ত নেন।
  
এ ব্যাপারে মামলার বাদী শশী আক্তার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন বাঙালি জাতির মুক্তির জন্য সংগ্রাম করেছন। অসংখ্যবার কারাবরণ করেছেন। তার নেতৃত্বে বাঙালি জাতি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এবং ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে স্বাধীনতা অর্জন করে। বিষয়টিকে তুচ্ছ-তাচ্ছিল্য করে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম জাতিকে চরমভাবে হয়রানি করেছেন। এ জন্য তার শাস্তির দাবিতে মামলাটি দায়ের করেছি।  

আজকালের খবর/বিএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com