ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২১ জানুয়ারি ২০২২ ● ৮ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২১ জানুয়ারি ২০২২
শিরোনাম: আমাদের র‌্যাব বাহিনী কাজকর্মে অত্যন্ত দক্ষ : পররাষ্ট্রমন্ত্রী       অনশন চলছে, শাবিপ্রবির ১২ শিক্ষার্থী হাসপাতালে       স্বাস্থ্যবিধি মেনে বাণিজ্যমেলা চলবে        জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত       চিত্রনায়িকা শিমু হত্যায় স্বামী ও তার বন্ধুর স্বীকারোক্তি        ফখরুলের বাসার সবাই করোনা থেকে মুক্ত       বিপিএলের উদ্বোধনী ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে সাকিব      
ওয়ালটন -ক্র্যাব শুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 17 November, 2021 at 6:05 PM

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের  শুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত শুটিং প্রতিযোগিতায় এশিয়ান টিভির রাকিব মানিক প্রথম, চ্যানেল টোয়েন্টি ফোরের শাহরিয়ার আরিফ দ্বিতীয় এবং অনলাইন নিউট পোর্টাল নিউজ বাংলার রাফজান জানি তৃতীয় হয়েছেন।

বুধবার (১৭ নভেম্বর)  দুপুর ১২ টায় শুটিং উদ্বোধন করে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রæপের  জেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন এবং ক্র্যাব সভাপতি মিজান মালিক। 

খেলাটি পরিচালনা করেন শুটিং ফেডারেশনের সাবেক শুটার   ওমর কামাল। সার্বিক তত্বাবধান করেন ক্র‌্যাবের ক্রীড়া সম্পাদক সাইফ বাবলু।

 শুটিং প্রতিযোগিতায় ৪২ জন প্রতিযোগী নাম নিবন্ধন করেছিলেন। অংশগ্রহণকারী শুটারদের  মধ্যে প্রথম স্থান অধিকার করা রাকিব মানিক ৩ টি শুট করে ২৮ পয়েন্ট অর্জণ করেন। একই ভাবে দ্বিতীয় স্থান অধিকার করা শাহরিয়ার আরিফ ২৭ এবং তৃতীয় স্থান অধিকার করা রাফজান জানি ২৬ পয়েন্ট অর্জন করেন।

 শুটিং প্রতিযোগিতায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ক্র্যাবের যুগ্ম সেক্রেটারী হাসানুজ্জামান, অর্থ সম্পাদক  মো: এমদাদুল হক খান, বাংলাদেশ   স্পোর্টস জার্নালস্টি এসোশিয়েশনের সহ সভাপতি রায়হান আল মুঘনি, ঢাকা রিপোর্টার্স ইউনিটির ক্রীড়া সম্পাদক মাকছুদা লিসা ক্রীড়া সাংবাদিক আরাফাত জোবায়ের  প্রমুখ।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com