ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
শিরোনাম: বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি কার্যকর        রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ       কাউন্সিলর হত্যা: এজাহারভুক্ত ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত       সিনহা হত্যা ছিল পূর্বপরিকল্পিত        কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় ৬ ঘাতক চিহ্নিত       রামপুরায় বাসচাপায় শিক্ষার্থীর মৃত্যু, ৮ বাসে আগুন        হাফ ভাড়ার বিষয়ে সংবাদ সম্মেলন ডেকেছেন এনায়েত উল্লাহ      
ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনে পুরস্কৃত কদমতলী থানার ওসি অপারেশান
নিজস্ব প্রতিবেদক
Published : Monday, 25 October, 2021 at 7:48 PM

ওয়ারী বিভাগের উপ পুলিশ কমিশনার শাহ ইফতেখার আহমেদের হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন কদমতলী থানার ওসি অপারেশান জাকির হোসেন। এ সময় শ্যামপুর জোনের উপ সহকারী পুলিশ কমিশনার রুমানা ইসলাম উপস্থিত ছিলেন।

ওয়ারী বিভাগের উপ পুলিশ কমিশনার শাহ ইফতেখার আহমেদের হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন কদমতলী থানার ওসি অপারেশান জাকির হোসেন। এ সময় শ্যামপুর জোনের উপ সহকারী পুলিশ কমিশনার রুমানা ইসলাম উপস্থিত ছিলেন।

ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনে অবদান রাখায় ঢাকা মহানগর পুলিশ কমিশনার কর্তৃক বিশেষ পুরস্কার অর্জন করেছেন রাজধানীর কদমতলী থানার পুলিশ পরিদর্শক (অপারেশান) জাকির হোসেন, পিপিএম।

গতকাল রবিবার পুলিশ কমিশনারের পক্ষ থেকে ওয়ারী বিভাগীয় উপ পুলিশ কমিশনার শাহ ইফতেখার আহমেদ পুলিশ পরিদর্শক (অপারেশান) জাকির হোসেনের হাতে এই পুরস্কার তুলে দেন। 

এ ব্যাপারে অনুভূতি প্রকাশ করতে গিয়ে জাকির হোসেন বলেন, কাজের স্বীকৃতি সবার কাছেই বিশেষ কিছু। যদিও এটা আমার ডিউটির অংশ। নিজের মেধা আর সহকর্মীদের সহযোগিতায় অবশেষে কাজটি সম্পন্ন করে পুলিশের ভাবমূর্তি সমুন্নত রাখতে পেরেছি এতেই আমি তৃপ্ত। এ জন্য ডিপার্টমেন্টের সবার প্রতি কৃতজ্ঞতা।

তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে মামলাটির রহস্য উদঘাটন করেছি। বলতে গেলে টানা একমাস ঘুম হারাম করে এই হত্যা মামলার রহস্য উদঘাটন করি।  

পুরস্কার প্রদান অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে শ্যামপুর জোনের উপ সহকারী পুলিশ কমিশনার রুমানা ইসলাম উপস্থিত ছিলেন।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected].com
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com