শনিবার ২০ এপ্রিল ২০২৪
সরকার দেশ পরিচালনায় ব্যর্থ : ফখরুল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ১:৫৭ PM
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার  দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তারা চাল-ডাল-তেল-লবণের দাম কমানো তো দূরের কথা আরও বাড়িয়েছে। 

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নির্বাচনের আগে কথা দিয়েছিলো ১০ টাকা কেজি চাল খাওয়াবে, এখন চাল খাওয়াচ্ছে ৭০ টাকায়। এক সপ্তাহে সয়াবিন তেলের দাম বেড়েছে ৬০ টাকা।

তিনি বলেন, দ্রব্যমূল্য বাড়ায় মানুষ দিশেহারা। কি খাবে? সেদিকে সরকারের কোনো খেয়াল নেই। তারা খেতে পারলেই হলো। শুধু আওয়ামী লীগ খাবে, শরীর মোটা করবে, আর দুর্নীতির টাকা বিদেশে পাচার করে সেখানে বাড়িঘর করবে।

তিনি বলেন, মানুষ এখন ঘুরে দাঁড়িয়েছে। তারা তাদের ভোটের অধিকার চায়। খালেদা জিয়ার মুক্তি চায়। ৩৫ লাখ মানুষের মামলা প্রত্যাহার চায়। তারেক রহমানের মামলা প্রত্যাহার চায়। পরিষ্কার বলে দিতে চাই, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তার চিকিৎসার ব্যবস্থা করতে হবে। আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। মামলা প্রত্যাহার করতে হবে।

সরকারের উদ্দেশে তিনি আরও বলেন, দয়া করে মানুষের ওপর অত্যাচার নির্যাতন বন্ধ করে অবিলম্বে পদত্যাগ করুন। একটি নিরপেক্ষ নির্দলীয় সরকারের কাছে দায়িত্ব দিন। যারা একটি নির্বাচন করে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে।

ফখরুল বলেন, আমার সঙ্গে সবাই স্লোগান দেন, চাল-ডাল-তেলের দাম কমাতে হবে, কমাতে হবে। এ সময় সহস্রাধিক নেতাকর্মী তার সঙ্গে স্লোগানে যোগ দেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন-  বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন প্রমুখ। 

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
নতুন জাত ও প্রযুক্তি উদ্ভাবনে বিজ্ঞানী ও কৃষি শ্রমিকদের অবদান রয়েছে: কৃষিমন্ত্রী
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগে সমতা চায় টিআইবি
স্বাগতম ২০২২, বিদায় ২০২১
প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সুবাহর শরীরে নির্যাতনের চিহ্ন
তাদের মাখো মাখো ‘প্রেমের প্রাসাদ’!
‘আমাকে জায়গা দিন, এটা আমার প্রাপ্য’ : লালকেল্লার দাবিদার মোগল সম্রাজ্ঞী
চা দোকানিকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft