শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত
আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৮:০৩ PM
‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এ প্রতিপাদ্য নিয়ে আজ সোমবার যথাযোগ্য মর্যাদায় চাঁপাইনবাবগঞ্জে পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধূ শেখ মুজিবুর রহমান-এর কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেল-এর ৫৭তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস। 

এ উপলক্ষে সকাল ৭টায় ‘বঙ্গবন্ধু মঞ্চে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ফুল দিয়ে  শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের নেতৃত্বে সর্বস্তরের মানুষ শহীদ শেখ রাসেল-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায়। 

জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর ক্রমান্বয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ, চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পরিষদ ও বিভিন্ন দপ্তরের কর্মচারীবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও ফুল দিয়ে শ্রদ্ধা জানান, গ্রিনভিউ উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি হরিমোহন উচ্চ বিদ্যালয়, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনিস্টিটিউট, চাঁপাইনবাবগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র।

এরপর সকাল নয়টায় জন্মদিন উপলক্ষে জেলা পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব এবং জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের উপস্থিতিতে ছোট শিশু কিশোরদের নিয়ে কেক কাটা হয় এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে, জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় উপস্থিত বক্তৃতা, কুইজ, প্রেজেন্টেশন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ সময় বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী ছাড়াও বিভিন্ন পেশার মানুষ এবং সাংবাদিক উপস্থিত ছিলেন।

একে








সর্বশেষ সংবাদ
নতুন জাত ও প্রযুক্তি উদ্ভাবনে বিজ্ঞানী ও কৃষি শ্রমিকদের অবদান রয়েছে: কৃষিমন্ত্রী
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগে সমতা চায় টিআইবি
স্বাগতম ২০২২, বিদায় ২০২১
প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সুবাহর শরীরে নির্যাতনের চিহ্ন
তাদের মাখো মাখো ‘প্রেমের প্রাসাদ’!
‘আমাকে জায়গা দিন, এটা আমার প্রাপ্য’ : লালকেল্লার দাবিদার মোগল সম্রাজ্ঞী
চা দোকানিকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft