ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২১ জানুয়ারি ২০২২ ● ৮ মাঘ ১৪২৮
ই-পেপার  শুক্রবার ● ২১ জানুয়ারি ২০২২
শিরোনাম: আমাদের র‌্যাব বাহিনী কাজকর্মে অত্যন্ত দক্ষ : পররাষ্ট্রমন্ত্রী       অনশন চলছে, শাবিপ্রবির ১২ শিক্ষার্থী হাসপাতালে       স্বাস্থ্যবিধি মেনে বাণিজ্যমেলা চলবে        জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত       চিত্রনায়িকা শিমু হত্যায় স্বামী ও তার বন্ধুর স্বীকারোক্তি        ফখরুলের বাসার সবাই করোনা থেকে মুক্ত       বিপিএলের উদ্বোধনী ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে সাকিব      
বলিউডের পর্দায় ঢাকাই মিথিলার ছবি মুক্তি ১৫ নভেম্বর
আনন্দমেলা প্রতিবেদক
Published : Monday, 18 October, 2021 at 6:49 PM

মিথিলা

মিথিলা

চলতি বছর মিস ইউনিভার্স বাংলাদেশ হয়েছিলেন তানজিয়া জামান মিথিলা। তবে বয়সসহ নানা জটিলতায় আমেরিকায় অনুষ্ঠিত মিস ইউনির্ভাসের মূল মঞ্চে ওঠা হয়নি তার। 

সেটা না হলেও চলতি বছর ঠিকই বলিউডে জায়গা করে নিচ্ছেন এই বাংলাদেশি মডেল। 

আগামী ১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে তার বলিউড চলচ্চিত্র ‘রোহিঙ্গা’। ২০২০ সালে ছবিটির কাজ করেছিলেন তিনি। এরপর থেকেই মুক্তির জন্য অপেক্ষায় ছিলেন মিথিলা।

এই মডেল বলেন, ‘অবশেষে প্রতীক্ষার অবসান হলো। আগামী ১৫ নভেম্বর ছবিটি বিশ্বব্যাপী অ্যাপেল টিভিতে মুক্তি পাবে।’

‘রোহিঙ্গা’ ছবিতে মিথিলা ছাড়া বেশিরভাগ শিল্পী ও কুশলী বলিউডের। এর নির্মাতা বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হায়দার খান। নিয়মিতভাবেই বলিউড ছবিগুলোর সিনেমাটোগ্রাফি ও ফটোগ্রাফার হিসেবে তাকে পাওয়া যায়।

‘রোহিঙ্গা’ ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। ভুটানের চিত্রনায়ক তিনি। সালমান খানের নতুন ছবি ‘রাধে’-তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন এই নায়ক।

এর চরিত্র ও গল্প প্রসঙ্গে মিথিলা বলেন, ‘‘রোহিঙ্গা’ বলিউডের ভিন্নধারার ছবি। আমি রোহিঙ্গা মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করেছি। এখানে বাংলাদেশে অনুপ্রবেশকারী রোহিঙ্গা উপজীব্য নয়। তাদের দুরবস্থার কথাই উঠে এসেছে।’’

‘রোহিঙ্গা’ ছবিটি থান্ডার ড্রাগন প্রোডাকশনের ব্যানারে নির্মিত। মানালি ও ত্রিপুরাসহ ভারতের বেশ কয়েকটি স্থানে সিনেমাটির কাজ হয়েছে। রোহিঙ্গা ও হিন্দি, দুই ভাষাতে এর কাজ হয়েছে। এজন্য রোহিঙ্গা ভাষাও রপ্ত করতে হয়েছে মিথিলাকে। 

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com