ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
ফিরিয়ে দেওয়া সেই ‘বিতর্কিত’ সিনেমায় বাঁধন
ভক্তদের কিভাবে আস্বস্ত করবেন বাঁধন, জানতে চান বোদ্ধারা
আনন্দমেলা প্রতিবেদক
Published : Thursday, 14 October, 2021 at 7:41 PM, Update: 14.10.2021 7:53:11 PM

বাঁধন। পুরানো ছবি

বাঁধন। পুরানো ছবি

বলিউডের নির্মাতা বিশাল ভরদ্বাজের নির্মিতব্য হিন্দি সিনেমায় কে হচ্ছেন নায়িকা এ নিয়ে জল কম ঘোলা হয়নি। কারণ এরআগে দুইবার বাংলাদেশি দুই নায়িকা ‘বিতর্কিত’ তকমায় ছবিটিতে কাজ করবেন না জানিয়ে দেওয়ার পর ব্যাপারটা সেখানেই চুকেবুকে গিয়েছিলো। হঠাৎ বিস্ফোরণের মতোই জানা গেল ‘ফিরিয়ে দেওয়া’ সেই ছবির নায়িকা হিসেবে আজমেরী হক বাঁধনের নাম!

ব্যাপারটা সেখানেই থেমে নেই ঘটা করে নির্মাতা স্বয়ং ইনস্টাগ্রামে বৃহস্পতিবার একটি সেলফিও শেয়ার করেছেন। সেখানে তিনি লেখেন, ‘সো ডেলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ।’

প্রথমে শোনা যায়, নিজের নতুন সিনেমা ‘খুফিয়া’র জন্য বাংলাদেশি অভিনেত্রী খুঁজছেন বিশাল। এজন্য তিনি যোগাযোগ করেছেন বিদ্যা সিনহা মিম ও মেহজাবনী চৌধুরী। এই দুই লাক্স সুন্দরী সিনেমার গল্পে বাংলাদেশ নিয়ে কিছু বিতর্কিত বিষয় আছে উল্লেখ করে সেটি ফিরিয়ে দেন।

এবার সেই সিনেমাটিতেই কাজ করতে যাচ্ছেন আরেক লাক্স সুন্দরী বাঁধন। ছবিটির গল্পের বিতর্কিত বিষয় পরিবর্তন করা হয়েছে কি না সে বিষয়ে জানা যায়নি। তবে নিশ্চিত হওয়া গেছে এ ছবির শুটিংয়ের জন্য বাঁধন এখন মুম্বাইয়ে অবস্থান করছেন। 

‘খুফিয়া’ সিনেমাটি হচ্ছে একটি অত্যাধুনিক অ্যাকশন স্পাই থ্রিলার। নেটফ্লিক্স প্রযোজিত সিনেমায় আরও অভিনয় করছেন আলী ফজল, টাবু, আশিষ বিদ্যার্থী, ওয়ামিকা গাব্বি।

এদিকে সিনেমা বোদ্ধাদের প্রশ্ন আগের দুই লাক্স তারকা যে অর্থে ছবিটি করতে অপারগতা প্রকাশ করেছে সেটি এখনো স্পষ্ট হয়নি। তাই বাঁধন নিশ্চয়ই ছবির চিত্রনাট্য নিয়ে তার অবস্থান স্পষ্ট করে ভক্তদের আস্বস্থ করবেন। ভক্তরা যেন কষ্ট না পান সেটিও এই তারকা অভিনেত্রীকে বুঝতে হবে।

প্রসঙ্গত, অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন অস্ট্রেলিয়ার ‘এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস’-এ সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন। প্রথম বাংলাদেশি হিসেবে মর্যাদাপূর্ণ এ আসরে জায়গা পেলেন এই লাক্স তারকা।

আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এ মনোনয়ন পেয়েছেন বাঁধন।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com