ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
ফের সরব হচ্ছেন শাবনূর
আনন্দমেলা প্রতিবেদক
Published : Thursday, 14 October, 2021 at 5:57 PM

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম নিয়ে বিপত্তিতে পড়েছিলেন অস্ট্রেলিয়া প্রবাসী চিত্রনায়িকা শাবনূর। হাতছাড়া হতে বসেছিল তার ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব অ্যাকাউন্ট। কারণ হ্যাকড হয়েছিল এই নায়িকার ইমেইল অ্যাকাউন্ট। যেটার মাধ্যমেই ব্যবহার করতেন তার সোশ্যাল হ্যান্ডেলগুলো।

অবশেষে খুশির হাসি হাসলেন এ তারকা। জানালেন, শুধু ইউটিউব ছাড়া নিজের অ্যাকাউন্টগুলোর নিয়ন্ত্রণ এখন পুরোপুরি তার কাছে। আর এ কারণে নতুন করে ইউটিউব চ্যানেল চালু করবেন। 

শাবনূর বলেন, ‘খুবই ভালো লাগছে যে, আমি আমার সোশ্যাল অ্যাকাউন্টগুলো ফিরে পেয়েছি। তবে ইউটিউব চ্যানেলটি খুইয়েছি। দুঃখ নেই। দ্রুতই নতুন ইউটিউব চ্যানেল নিয়ে আপনাদের সামনে হাজির হবো।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ইদানীং বেশ সরব ৯০ দশকের নায়িকা শাবনূর। সন্তান আইজানকে নিয়ে প্রায়ই হাজির হন নন্দিত এই চিত্রতারকা। তার সঙ্গে আছে ইহান ও ইনাইয়া নামের আরও দুই খুদে ইউটিউবার।

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ ছবিটি শাবনূর অভিনীত সর্বশেষ কাজ। এটির কাজ অসমাপ্ত রেখে পরিচালক এম এম সরকার মারা গেলে বদিউল আলম বাকি কাজ শেষ করেন। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে। বর্তমানে তিনি অস্ট্রেলিয়া প্রবাসী।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com