ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
মিরসরাইয়ে একই পরিবারের ৩ জন খুন
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
Published : Thursday, 14 October, 2021 at 2:02 PM, Update: 14.10.2021 2:04:27 PM


চট্টগ্রামের মিরসরাই উপজেলায় একই পরিবারের তিন জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের মোস্তফা সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সুফি সাহেবের ছেলে মোস্তফা সওদাগর (৫৬), তার স্ত্রী জোছনা আরা (৪৫) এবং তাদের ছেলে আহম্মদ হোসেন (২৫)।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে মোস্তফা সওদাগরের বড় ছেলে ছাদেক হোসেন (৩০) ও তার স্ত্রী আইনুর নাহারকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মোস্তফা সওদাগরের ছোট ছেলে আলতাফ হোসেন বলেন, ভোরে বড় ভাই ছাদেক হোসেন আমাকে ফোন দিয়ে বলেন, ‘বাড়িতে ডাকাত এসেছিলো। বাবা, মা ও মেজো ভাইকে (আহম্মদ হোসেন) জবাই করে ফেলেছে। তুই তাড়াতাড়ি আয়, তাদের হাসপাতালে নিতে হবে’। আমি বাড়িতে এসে দেখি বাবা, মা আর মেজো ভাইয়ের নিথর দেহ ঘরে পড়ে আছে।

তিনি আরও বলেন, ঘটনার সময় ঘরে বাবা, মা, বড় ভাই ও তার স্ত্রী এবং মেজো ভাই ছিল। আমি চাকরির কারণে বারইয়ারহাট মাছের আড়তে থাকি। আমার বাবা কিছু জায়গা জমি মেজো ভাইকে দিয়ে দিয়েছিলেন। ওটা নিয়ে বড় ভাইয়ের সঙ্গে প্রায় ঝগড়া হতো। আগামীকাল শুক্রবার মেজো ভাইয়ের বিয়ের ফর্দ হওয়ার কথা ছিল।

জোরারগঞ্জ ইউনিয়নের নতুন বাজার এলাকায় মোস্তফা সওদাগর ও আহম্মদ হোসেনের একটি মুদি দোকান আছে বলে জানা গেছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়দ্রুত চাকমা বলেন, ভোর ৫টায় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে মোস্তফা সওদাগরের বাড়িতে গিয়ে দেখি, তিন জনের রক্তাক্ত লাশ পড়ে আছে। তাদেরকে গলা কেটে হত্যা করা হয়েছে। সবার পিঠ, বুক ও গলায় একাধিক জখম রয়েছে। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। মোস্তফা সওদাগরের বড় ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার স্ত্রী আইনুর নাহারও পুলিশ হেফাজতে। 

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com