ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
কাদেরকে উদ্দেশ্য করে যা বললেন ফখরুল
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 13 October, 2021 at 3:23 PM, Update: 13.10.2021 3:50:51 PM

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গতকাল ওবায়দুল সাহেব আমার নাম ধরেই বলেছেন ‑ আমি নাকি রঙিন স্বপ্ন দেখছি। আর আপনারা কি দেখছেন? আপনারা দেখছেন দুঃস্বপ্ন। প্রতিমুহূর্তে দুঃস্বপ্ন দেখছেন - এই বুঝি বিএনপি এলো, আপনাদের ক্ষমতা গেলো।

বুধবার (১৩  অক্টোবর) বিএনপির সাবেক ভাইস-চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আফসার আহমদ সিদ্দিকীর ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাকক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

মির্জা ফখরুল বলেন, তারা (আওয়ামী লীগ) বারবার চিৎকার করে বলে ‑ আমরা উন্নয়ন করছি, মেগা উন্নয়ন হচ্ছে। যখন পদ্মা সেতু-মেট্রো রেল উদ্বোধন হবে তখন বিএনপি চোখে সর্ষেফুল দেখবে। কিন্তু বিএনপি না, সর্ষেফুল তোমরা দেখবে। এই কাজগুলো করছো নিজেদের পকেট ভারী করার জন্য। তোমরা জনগণের কোনও পরিবর্তন আনছো না। সাধারণ মানুষের কোন পরিবর্তন হয়নি। মানুষ গরিব থেকে আরও গরিব হয়েছে, আর তোমরা বড় লোক থেকে আরও বড় লোক হয়েছো।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ‑ বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ডা. এ.জেড.এম. জাহিদ হোসেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলনসহ আরও অনেকে।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com