ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
এভারকেয়ারে খালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষা চলছে
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 13 October, 2021 at 3:12 PM

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীকি বিভিন্নস পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) সকাল থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে এ কার্যক্রম শুরু হয়। 


ওইদিন দুপুরে খালেদা জিয়ার চিকিৎসকদের দলের অন্যতম সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন। 

ডা. জাহিদ হোসেন জানান, মঙ্গলবার বিকালে হাসপাতালে আসেন বেগম জিয়া। বিকাল হওয়ায় সব পরীক্ষা-নিরীক্ষা শুরু করা সম্ভব হয়নি। বুধবার সকাল থেকে সবগুলো পরীক্ষার কার্যক্রম শুরু হয়েছে। 

চিকিৎসক দলের অন্যতম এই সদস্য বলেন, সবগুলো পরীক্ষা করানোর পর রিপোর্টগুলো এলে চিকিৎসক বোর্ড সদস্যরা পর্যালোচনা করবেন। বুঝা যাবে, তার শারীরিক অবস্থাও। তারপর আমরা বিস্তারিত বলতে পারবো।

এর আগে, মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে শারীরিক অবস্থার ফলোআপ করাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দলের নির্ভরযোগ্য একাধিক দায়িত্বশীল জানান, বেগম জিয়াকে দেখে পরিষ্কার নয় তার শারীরিক অবস্থার আসল চিত্র কী। তার পুরনো অসুখগুলো সেরে উঠেনি। 

বুধবার রাজধানীতে একটি সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জানিয়েছেন, জেলের তিন বছর বেগম জিয়ার কোনও চিকিৎসা হয়নি। তার যে অসুস্থতা আছে রোগ আছে, তা এখানে করা সম্ভব নয়। যেখানে সব ধরনের রোগের চিকিৎসা একসঙ্গে দেওয়া হয় সেখানে নিয়ে চিকিৎসা দিতে হবে এবং তা বাংলাদেশে সম্ভব নয়। 

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com