ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৮ ডিসেম্বর ২০২১ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার   বুধবার ● ৮ ডিসেম্বর ২০২১
শিরোনাম: গাজীপুরে চলন্ত মাইক্রোবাসে আগুন       মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি       প্যান্ডোরা পেপার্সে ৮ বাংলাদেশির নাম       মুরাদের বিরুদ্ধে শাহবাগ থানায় ঢাবি শিক্ষার্থীদের অভিযোগ       দুপুরে রেডিসনে ছিলেন মুরাদ, রাতেই ছাড়েন হোটেল       নায়ক ইমনকে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে       হাইকোর্টে জামিন পেলেন আরজে নীরব      
অলৌকিকভাবে বেঁচে যাওয়া সেই শিশু
গাজীপুর প্রতিনিধি
Published : Wednesday, 13 October, 2021 at 3:04 PM

গাজীপুরের শ্রীপুর উপজেলায় সন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দেন মা। এ সময় ঘটনাস্থলে মায়ের মৃত্যু হলেও অলৌকিকভাবে তার দুই বছরের মেয়েটি বেঁচে যায়।

বুধবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার রেলওয়ে স্টেশনসংলগ্ন কাটাপুল এলাকায় এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। স্থানীয়রা দ্রুত গুরুতর আহত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে আহত শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্টেশনে বহু যাত্রী বিভিন্ন ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় স্টেশনে ময়মনসিংহগামী বলাকা ট্রেন এসে দাঁড়ায়। ট্রেন ছেড়ে একটু সামনে যেতেই বোরকা পরিহিত অজ্ঞাত (২৫) এক নারী একটি কন্যাশিশু কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন।

মুহূর্তেই দ্বিখণ্ডিত হয়ে ওই নারীর মৃত্যু হয়। তবে অলৌকিকভাবে শিশুটি বেঁচে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত শিশুটিকে হাসপাতালে নিয়ে যান। শিশুটির বাম হাত মারাত্মক জখম হয়েছে।

শ্রীপুর পৌরসভার সংরক্ষিত নারী সদস্য (সংরক্ষিত ১, ২ ও ৩ এলাকা) নাজমা বেগম হাসপাতালে গিয়ে শিশুটির খোঁজ নেন।

এ সময় তিনি জানান, শিশুটির কোনো স্বজন এখনও পাওয়া যায়নি। চিকিৎসা শেষে যদি কোনো স্বজন শিশুটিকে নিতে না আসে, তা হলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থার মাধ্যমে শিশুটির লালন-পালনের দায়িত্ব নিতে চাই।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে শ্রীপুরের কাটাপুল এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস চলন্ত ট্রেনের নিচে শিশুকন্যাকে নিয়ে ঝাঁপ দেন ওই নারী। এতে ঘটনাস্থলেই ওই নারী মারা যান। আহতাবস্থায় দুই বছর বয়সি মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে শ্রীপুর রেলওয়ে স্টেশনমাস্টার হারুনুর রশিদ বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শিশুটির হাত ও মাথা থেঁতলে গেছে।

আজকালের খবকর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com