ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
আমতলী ইউনিয়নের দায়িত্ব নিতে চান হান্নান শেখ
কামরুল হাসান, কোটালীপাড়া প্রতিনিধি
Published : Tuesday, 12 October, 2021 at 6:39 PM

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পুণরায় আমতলী  ইউনিয়নবাসীর দায়িত্ব নিতে চান উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ ।  তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত ইউনিয়নবাসীর খোঁজ খবর নিচ্ছেন এবং এলাকার মসজিদ মন্দির নির্মাণে নিজস্ব তহবিল ও সরকারি ভাবে  আর্থিক সহযোগিতা করে আসছেন। 

এছাড়াও গ্রামীন অবকাঠামো উন্নয়নের জন্য কাঁচা পাকা সড়ক ও ব্রিজ কালভার্ট নির্মাণ করছেন। তিনি প্রায় সময় ইউনিয়নের প্রতিটি গ্রামে পায়ে হেটে সর্বসাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন।  

উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ  সাংবাদিকদের বলেন, আমি ছাত্রলীগ থেকে শুরু করে আওয়ামী লীগের দুর্দিনে প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে অনেক শ্রম দিয়েছি  আওয়ামী লীগের জন্য আমার ব্যপক অবদান রয়েছে। আমি পুনরায় আমতলী  ইউনিয়নবাসীর দায়িত্ব নিয়ে অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। দলীয় প্রধান আওয়ামী লীগ সভাপতি ও প্রাণ প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  যদি আমার উন্নয়ন কাজের মুল্যায়ন করেন তাহলে আমি আওয়ামী লীগের মনোনয়ন পাবো বলে আশা করি। আর যদি মনোনয়ন না হয়ে প্রতিদন্দ্বিতামূলক নির্বাচন হয় তাহলেও আমি জনগনের ভালবাসা নিয়ে পুনরায় নির্বাচিত হবো বলে শতভাগ আশাবাদী।

স্থানীয় ওমর মোল্লা, সালাউদ্দিন বাবু,সফিউদ্দিন ফকির,আলাউদ্দিন মোল্লা বলেন,  সুখ দুঃখে আমরা যাকে কাছে পাই, সে আমাদের হান্নান ভাই,হান্নান ভাইয়ের বিকল্প আমতলী ইউনিয়নে আর কেউ নেই। বর্তমান চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ বিগত ১০ বছরে আমতলী ইউনিয়নে যে উন্নয়ন করেছেন, তা বিগতদিনে অন্য কোনো চেয়ারম্যান করেননি, হান্নান ভাই আমতলী ইউনিয়নের উন্নয়নের রূপকার উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে  আমরা পুনরায় তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই। 

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com