ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
একঘণ্টার জন্য এএসপি হলেন মন্দিরা রায়
দিনাজপুর প্রতিনিধি
Published : Monday, 11 October, 2021 at 6:47 PM

একঘণ্টার জন্য দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) হয়েছেন জেলার সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মন্দিরা রায়। 

সোমবার (১১ অক্টোবর) দুপুর থেকে এক ঘণ্টার জন্য দিনাজপুর কোতোয়ালি থানায় দায়িত্ব পালন করে এ স্কুলছাত্রী।

গার্লস টেকওভার ২০২১ প্রোগ্রামের আওতায় ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্সের আয়োজনে তাকে এ দায়িত্ব দেওয়া হয়। এ সময় কোতোয়ালি থানা অডিটোরিয়ামে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার। বিশেষ অতিথি ছিলেন কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন। চিলড্রেন টাস্কফোর্সের সভাপতি তাবাসসুম নুসরাত তানু, সাধারণ সম্পাদক মাফতাহাল জান্নাত প্রমুখ উপস্থিত ছিলেন।

সুজন সরকার বলেন, এ ধরনের কার্যক্রম করলে শিক্ষার্থীদের মাঝে এক ধরনের স্বপ্ন জাগরিত হবে। তারা ভবিষ্যতে দেশ গড়ার কাজে নিয়োজিত হবে। এমন আয়োজন সমাজে নারী ও শিশু নির্যাতন বন্ধ হবে।

মন্দিরা রায় বলেন, আমি আজকে খুবই খুশি। আমি কাউকে বলতে পারবো না এ খুশি কতটুকু। ছোট থেকেই স্বপ্ন ছিল পুলিশ কর্মকর্তা হবো। এই স্বপ্নকে লালন করে পুলিশের কর্মকর্তা হয়ে সার্বক্ষণিক দেশ সেবায় নিয়োজিত থাকবো।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com