ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৮ ডিসেম্বর ২০২১ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার   বুধবার ● ৮ ডিসেম্বর ২০২১
শিরোনাম: গাজীপুরে চলন্ত মাইক্রোবাসে আগুন       মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি       প্যান্ডোরা পেপার্সে ৮ বাংলাদেশির নাম       মুরাদের বিরুদ্ধে শাহবাগ থানায় ঢাবি শিক্ষার্থীদের অভিযোগ       দুপুরে রেডিসনে ছিলেন মুরাদ, রাতেই ছাড়েন হোটেল       নায়ক ইমনকে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে       হাইকোর্টে জামিন পেলেন আরজে নীরব      
ঘাটারচর-কাঁচপুর রুটে নামছে নতুন বাস
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 5 October, 2021 at 6:23 PM

ঘাটারচর টু কাঁচপুর রুটে ১২০টি নন এসি বাস চলাচল করবে। এ রুটে সব বাস হবে নতুন। ২০১৯ সালের আগে তৈরি হওয়া কোনো বাস এই রুটে চলাচল করতে পারবে না।   

মঙ্গলবার (০৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে বাস রুট রেশনালাইজেশনের ১৮তম সভা শেষে ঢাকা দক্ষিণ এবং উত্তর সিটি কর্পোরেশনের যৌথ সংবাদ সম্মেলন থেকে এ কথা জানানো হয়।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামসহ বাস মালিক সমিতি এবং ডিএমপি প্রতিনিধিরা।

সংবাদ সম্মেলনে বলা হয়-  ঢাকার গণপরিবহনের শৃঙ্খলা ফেরাতে পহেলা ডিসেম্বর বাস রুট রেশনালাইজেশনের আওতায় ঘাটারচর থেকে কাঁচপুর পর্যন্ত বাস চলাচলের উদ্বোধন করা হবে।

সংবাদ সম্মেলনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা আশা করছি আগামী পহেলা ডিসেম্বর সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী তাজুল ইসলাম উপস্থিত থেকে ঘাটারচর টু কাঁচপুর রুটের উদ্বোধন করবেন। এ রুটে চলাচলকারী পরিবহনের নাম হবে ঢাকা নগর পরিবহন।  

মেয়র আতিকুল ইসলাম বলেন, এই রুটে চলাচলকারী পরিবহনের চালক এবং হেলপারের একটি নির্দিষ্ট পোশাক থাকবে। আগামী ২০ অক্টোবরে এ রুটে চলাচলকারী বাসের ডিজাইন চূড়ান্ত করা হবে। পর্যায়ক্রমে ঢাকা শহরে গণপরিবহনের শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে।

আজকালের খবর/বিএস 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com