ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
জগন্নাথপুরে সংবাদকর্মীর ছবি দিয়ে অপপ্রচার: থানায় অভিযোগ
জগগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
Published : Monday, 27 September, 2021 at 8:44 PM

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের সংবাদকর্মীর ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপপ্রচার করায় আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সংবাদকর্মী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের সংবাদকর্মী সুজাত আলীর দীর্ঘদিন ধরে জাতীয় ও স্থানীয় দৈনিকসহ অনলাইন পোর্টালে কাজ করে আসছেন। তার বিগত নির্বাচনের ফেষ্টুন ও ছবি দিয়ে আরো কিছু ছবি সংগ্রহ করে সাংবাদিক জাবের তালুকদার ও জাবের তালুকদারের নামে আইডি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের আইডি থেকে গত দুই তিন ধরে  অপপ্রচার চালাচ্ছে। এই আইডি প্রচার হওয়ায় অনেকেই মনে করেন এটা আমার আইডি প্রকৃত পক্ষে এটা আমার আইডি নয়। গত কয়েক মাস ধরে আমার চাচা বর্তমান মেম্বার ইছরাক আলীকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। এছারাও আরো অনেককেই নিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে করে আমাদের মধ্যে বিভেদ সৃষ্টির চেষ্টা করছে। 

এ ব্যাপারে সংবাদকর্মী সুজাত আলী জানান, আমি একজন সংবাদকর্মী, সমাজের বিভিন্ন সমস্যা ও সম্ভবনা তুলে ধরি। কিন্তু কে বা কারা ফেক আইডি দিয়ে আমার বিগত নির্বাচনের ফেস্টুন ও ছবি সংগ্রহ করে প্রচারের নামে অপপ্রচার চালাচ্ছে। আর এ আইডিতে আমার চাচার পরিবার নিয়েও অপপ্রচার করছে। আমি বর্তমান সরকার সহ প্রশাসনের কাছে আকুল আবেদন এ আইডি মালিককে ধরে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হোক।

অভিযোগের ব্যাপারে জানতে থানার এসআই জিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করা হচ্ছে এমন একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের আলোকে তদন্ত করে ব্যবস্থার গ্রহণ করা হবে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com