ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
ভারতে মুক্তি পাবে ইরফান সাজ্জাদের ওয়েব সিরিজ
আনন্দমেলা প্রতিবেদক
Published : Monday, 27 September, 2021 at 6:08 PM

ইরফান সাজ্জাদ

ইরফান সাজ্জাদ

অস্ট্রেলিয়ায় নির্মিত হয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘আঘাত’। বানিয়েছেন অস্ট্রেলিয়া প্রবাসী জায়েদ রিজওয়ান। সিরিজটিতে অভিনয় করেছেন বাংলাদেশের ইরফান সাজ্জাদ, বিপাশা কবির, দীপালি আক্তার তানিয়া, অস্ট্রেলিয়া প্রবাসী রুপন্তী ও কলকাতায় রণজয় বিষ্ণু।

ভারতের ওটিটি প্ল্যাটফর্ম ওয়াচোতে আগামী ৩০ সেপ্টেম্বর থেকে প্রচার শুরু হবে সিরিজটি। মাস পাঁচেক পর দেখা যাবে জি ফাইভেও। পরিচালক রিজওয়ান জানান, ওয়াচো জি ফাইভেরই একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি ওয়াচো অরিজিনাল সিরিজ। সাধারণত ওয়াচো অরিজিনাল সিরিজ হলে কয়েক মাস পর জি ফাইভে মুক্তি দেওয়া হয়।

পাঁচ পর্বের অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ ‘আঘাত’ এর গল্প টেররিজম নিয়ে। বিশ্বের বিভিন্ন জায়গায় স্লিপার সেল (জঙ্গিদের গুপ্ত দল) তৈরি করে জঙ্গি সংগঠনগুলো। গল্পে দেখা যাবে কিছু অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি ও ভারতীয়রা স্লিপার সেলে যুক্ত হয়েছে। এই সেলটাকে খুঁজে বের করতে বাংলাদেশিই একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়। প্রথম অভিযানে একজন নারীকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। তার সূত্রে পাওয়া যায় জঙ্গিদের গোপন নকশা। সিরিজটির স্ক্রিপ্ট লিখেছেন তাহসান শুভ।

ইরফান সাজ্জাদ বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। অস্ট্রেলিয়ায় অনেক আয়োজন করে আমরা শুটিংটা করেছিলাম। গল্পটাও চমৎকার। এতে আমরা বাংলা কাজ করলেও ভারতে দেখানো হবে হিন্দিতে ডাবিং করে। সব মিলিয়ে এটা আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা। কাজটি সবার ভালো লাগবে আশা করি।’

পরিচালক রিজওয়ান জানান, ইতিমধ্যেই ভারত থেকে সিরিজটির দ্বিতীয় সিজন করারও অফার পেয়েছেন তিনি। এখন তার প্ল্যানের সঙ্গে বাজেট মিললে শুটিং শুরু করবেন। এটি হবে আরও বড় বাজেটের।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com