ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
আংটি বদল করতে রাজস্থানে রণবীর-আলিয়া?
আনন্দমেলা প্রতিবেদক
Published : Monday, 27 September, 2021 at 6:04 PM

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের কথা অনেকেরই জানা। তারা নিজেরাও পরোক্ষভাবে সম্পর্কের কথা স্বীকার করেছেন। মাঝেমধ্যেই চটজলদি পরিকল্পনা করে এদিক ওদিকে বেরিয়ে পড়েন দুজন। এবার ফের কাউকে না জানিয়ে রাজস্থানের যোধপুরে হাজির হয়েছেন এই তারকা-জুটি।

আজ ৩৮ বছরে পা দেবেন রণবীর। তার আগে প্রেমিকার সঙ্গে রাজপুতদের ডেরায় ‘রকস্টার’-এর এই সফরের খবর জানতে পেরে যারপরনাই খুশি তার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই পছন্দ করেন রণবীর। অন্যদিকে আলিয়াও এখনও পর্যন্ত তাদের যোধপুর সফর নিয়ে মুখে টুঁ শব্দটি করেননি। তাহলে সেই ছবি প্রকাশ্যে এসেছে। বি টাউনের অন্যতম এই হ্যাপেনিং জুটিকে যোধপুর বিমানবন্দরের বাইরে দেখামাত্রই পাপারাৎজির দল ছবি তুলে তা পোস্ট করে দিয়েছে ইনস্টাগ্রামে।

ছবিতে দেখা যাচ্ছে যোধপুর বিমানবন্দরের বাইরের চত্বরের দিকে এগিয়ে যাচ্ছেন এই জুটি। সাদা টি শার্টের সঙ্গে ব্যাগি জিনস পরে রয়েছেন আলিয়া। সঙ্গে টি শার্টের ওপরে চাপানো রয়েছে সবুজ রঙের জ্যাকেট। অন্যদিকে, বার্গেন্ডি রঙের ঢিলেঢোলা একরঙা পোশাকে একেবারে ক্যাজুয়াল অবতারে দেখা গেছে 'বরফি'কে। নেটিজেনদের একটি বড় অংশের ধারণা গোপনে বাগদান সারতেই যোধপুরে হাজির হয়েছেন এই জুটি। হয়ত নিজের জন্মদিনেই এই শুভ কাজ সেরে ফেলতে চান রণবীর!

প্রসঙ্গত, গত বছরের জন্মদিন মা, দিদি এবং আলিয়ার সঙ্গেই কাটিয়েছিলেন এই রণবীর। একসঙ্গে জমিয়ে লাঞ্চ সারার পর দু'দুটো কেকও কেটেছিলেন এই ‘বার্থডে বয়’। সেই কেকের সঙ্গে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন প্রেমিকা আলিয়া ভাট।

প্রসঙ্গত, আলিয়া ভাটের হাতে বর্তমানে বেশ কিছু বড় প্রজেক্ট রয়েছে। এগুলো হলো ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘ডার্লিংস’। অন্যদিকে রণবীর ব্যস্ত আছেন ‘শামশেরা’, ‘ব্রহ্মাস্ত্র’ এবং নাম ঠিক না হওয়া লাভ রঞ্জনের নতুন একটি সিনেমা নিয়ে।

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com