ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
দীপ্ত টিভিতে তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর নতুন সিজন
আনন্দমেলা প্রতিবেদক
Published : Saturday, 25 September, 2021 at 8:57 PM, Update: 25.09.2021 9:19:32 PM

দীপ্ত টিভিতে তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর নতুন সিজন প্রচার উপলক্ষ্যে সংবাদ সম্মেলন।

দীপ্ত টিভিতে তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর নতুন সিজন প্রচার উপলক্ষ্যে সংবাদ সম্মেলন।

বাহারের জীবনে সার্প ফিরে আসবে কি আসবে না! এই সংশয় নিয়েই শুরু হচ্ছে দ্বিতীয় সিজনের গল্প। নিজের আবেগ আর ইন্দ্রীয় জ্বালায় সার্প যখন পাগলের মতো ছুটে বেড়াচ্ছে বাহার, নিসান আর দোরুকের সন্ধানে, তখনই আরিফের সঙ্গে বাহারের সম্পর্ক আরও পরিণত হতে থাকে। বাহার কি তবে সার্পকে ভুলে আরিফকে নিয়েই নতুন জীবন সাজানোর স্বপ্ন দেখছে! টান টান উত্তেজনায় এমন গল্প নিয়েই এগিয়ে যাবে জনপ্রিয় তুর্কি ফ্যামিলি ড্রামার ‘বাহার’ এর নতুন সিজন।

এ উপলক্ষ্যে শনিবার দীপ্ত টিভির নিজস্ব ভবনে এক প্রেস শোর আয়োজন করা হয়। প্রেস শোতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। এতে জানানো হয় আগামী সোমবার (২৭ সেপ্টেম্বর) থেকে দীপ্ত টিভিতে শুরু হচ্ছে তুর্কি ধারাবাহিক নাটক ‘বাহার’-এর নতুন সিজন। 

পরে এক প্রশ্নের জবাবে দীপ্ত টিভির কর্মকর্তারা জানান, ডাবিংকৃত তুর্কি সিরিজ ‘এলিফ’ প্রথম সিজন শেষ, তবে প্রচুর পরিমাণে দর্শকের অনুরোধ থাকায় এর দ্বিতীয় সিজন আনার পরিকল্পনা রয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে তারা জানান, “দীপ্ত ইনহাউজ প্রডাকশনে একটা ইউনিট হয়ে কাজ করছে। বিজ্ঞাপনের বাজার প্রসার এবং ইনহাউজ স্কিল স্ট্যান্ডার্ড পর্যায়ে গেলে ভবিষ্যতে ‘নিজস্ব’ অনুষ্ঠান তুরস্কের টিভিতে দেখা যাবে।”

এরআগে কন্ঠাভিনতা মরু ভাস্করের সঞ্চালনায় ‘বাহার’ এর নেপথ্য কুশীলবদের সঙ্গে সাংবাদিকবৃন্দের পরিচয় করিয়ে দেওয়া হয়।  

এর চরিত্র ও কণ্ঠাভিনেতার তালিকায় রয়েছেন বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), এমরে (মরু ভাস্কর ) ও ইয়েলিয (পর্ণা মিটিল্ডা কস্তা)। 

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনায় তসলিমা তাহরিন।

নতুন সিজন প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় টিভিতে এবং দীপ্ত টিভির গ্লোবাল ইউটিউব চ্যানেলে নাটকটি দেখা যাবে। ইতিপূর্বে নাটকটির সিজন-১ প্রচারিত হওয়ার পর দর্শকের বিপুল চাহিদার কারণে সিজন-২ ও সিজন-৩ প্রচারের এই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেলটি।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com