ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১ ● ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার  সোমবার ● ২৫ অক্টোবর ২০২১
শিরোনাম: সুদানে জরুরি অবস্থা জারি       আবাসিকে গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল       পুঁজিবাজারে সর্বোচ্চ দরপতন        সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন ২৪ নভেম্বর        বিএনপি এখনও পুরোনো ধূসর পথে হাঁটছে        দুর্দান্ত শুরুর পর লিটন সাজঘরে        টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ      
দশমিনায় খুনসহ ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার
মো. জায়েদ হোসেন, দশমিনা
Published : Saturday, 25 September, 2021 at 8:39 PM, Update: 25.09.2021 8:41:41 PM

পটুয়াখালীর দশমিনা আলীপুরা গলাচিপা মহাসড়কে গলাচিপা বেরীবাঁধ এলাকা থেকে বরিশালের আলোচিত সাবেক ব্যাংক কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ হত্যা ও ডাকাতি মামলার ঘটনায় এক পলাতক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলের দিকে বরিশাল মহানগর পুলিশের পরিদর্শক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। অহিদুল মীর (৩০) পটুয়াখালী জেলার সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বল্লবপুর গ্রামের কাদের মীরের ছেলে। 

জানা যায়, গত ১১ আগস্ট রাতে বরিশাল নগরের এয়ারপোর্ট থানাধীন কাশিপুর এলাকায় সাবেক ব্যাংক কর্মকর্তা মঞ্জুর মোর্শেদের বাড়িতে ডাকাতিসহ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘটনায় সাবেক ব্যাংক কর্মকর্তা মঞ্জুর মোর্শেদকে হত্যা করা হয়। এ ঘটনায় অজ্ঞাত আসামি করে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়। পরবর্তীতে মামলাটির তদন্তভার মহানগর গোয়েন্দা শাখাকে (ডিবি) দেওয়া হয়। এরপর তারা তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পেশাদার ডাকাত দলের ২ সদস্য তরিকুল ইসলাম শাকিব (২৮) ও আলমগীর হাওলাদারকে (৪০) বরিশাল নগরের শের ই বাংলা সড়ক এলাকা থেকে গ্রেপ্তার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় ঘটনার সঙ্গে তারাসহ তাদের গ্রুপের অন্য সদস্যরাও জড়িত রয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী পটুয়াখালী জেলা থেকে ডাকাত দলের অপর সদস্য জামাল (৪২) কে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলের দিকে ডাকাত দলের সদস্য অহিদুলকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা বরিশাল মহানগর পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com