বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
শুটিং ফ্লোরে মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’
ইমরুল শাহেদ
প্রকাশ: শনিবার, ১২ জুন, ২০২১, ৬:৫২ PM
রিভেঞ্জ লুকে রোশান

রিভেঞ্জ লুকে রোশান

আজ ১২ জুন। এদিন সকালে বসিলার একটি লোকেশনে প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল রোশান, মিশা সওদাগর, দীপা খোন্দকার ও সীমান্তকে নিয়ে তার পরিচালিত প্রথম ছবি ‘রিভেঞ্জ’ এর কাজ শুরু করেছেন। প্রথম দিনের শুটিংয়ে বুবলী নেই। 

জানা গেছে, বসিলা লোকেশনে বুবলীর কোনো কাজ নেই। তাকে নিয়ে কাজ শুরু হবে ১৫ জুন থেকে।  লোকেশন কোথায় হবে সেটা পরিচালক নিশ্চিত করে রাখলেও এখনই তা প্রকাশ করছেন না। তবে জানা গেছে, কেরানীগঞ্জ ও ফরিদপুরে ছবিটির শুটিং হবে। 

মহরত অনুষ্ঠানে পূর্বাহ্নে বুবলী বলেছেন, ‘আমার প্রথম সেন্সর পাওয়া ছবি ‘শুটার’। সেটির প্রযোজক ছিলেন  ইকবাল ভাই। এরপর পাসওয়ার্ড, বীরের পর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ ছবিটি করতে যাচ্ছি। তবে এ ছবির জন্য বুবলীর ফার্স্টলুক এখনো মুক্তি দেওয়া না হলে ইতোমধ্যে পরিচালক রোশান-এর ফার্স্টলুক প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এটি এখন চলমান রয়েছে। ফার্স্টলুকে রোশানকে রক্তাক্ত অবস্থায় দেখা গেছে। হয়তো প্রতিশোধ নেওয়ার সময় তার এমন পরিস্থিতি হয়েছে। 

শাকিব খানের এক সময়ের অংশীদার মোহাম্মদ ইকবাল বলেন, শাকিব খানকে নিয়ে ছবি বানাতে গেলে যে বিনিয়োগ দরকার সেটা করে বিনিয়োগ তুলে আনা যাবে না। এজন্য তাকে নিয়ে ছবি বানাতে পারছি না। আবার চলচ্চিত্রের সুদিন ফিরে আসলে শাকিবের সঙ্গে কাজ করব। তিনি বলেন, রিভেঞ্জ ছবিতে যে চরিত্রটি রয়েছে সেটির রোশানই সঠিক বলে আমার কাছে মনে হয়েছে। এজন্য তাকে নিয়েছি। যাহোক রোশানের নতুন লুক মোহাম্মদ ইকবাল ১১ জুন নিজেই ফেসবুকে শেয়ার করেছেন। শেয়ার করেছেন চলচ্চিত্রের গল্পকার আবদুল্লাহ জহির বাবুও। 

তিনি জানান, ‘রিভেঞ্জ’ অ্যাকশনধর্মী ছবি। সেভাবেই রোশানকে হাজির করা হয়েছে। ‘রিভেঞ্জ’ অ্যাকশননির্ভর ছবি। ফলে রোশানের পাশাপাশি বুবলীকেও মারপিটের দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। চলচ্চিত্রটি প্রযোজনা করছে অনুরাগ ট্রেডার্স।

আজকালের খবর/আতে








সর্বশেষ সংবাদ
নতুন জাত ও প্রযুক্তি উদ্ভাবনে বিজ্ঞানী ও কৃষি শ্রমিকদের অবদান রয়েছে: কৃষিমন্ত্রী
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগে সমতা চায় টিআইবি
স্বাগতম ২০২২, বিদায় ২০২১
প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি সুন্দরবন
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সুবাহর শরীরে নির্যাতনের চিহ্ন
তাদের মাখো মাখো ‘প্রেমের প্রাসাদ’!
‘আমাকে জায়গা দিন, এটা আমার প্রাপ্য’ : লালকেল্লার দাবিদার মোগল সম্রাজ্ঞী
চা দোকানিকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা
ভোটের প্রচারণায় এগিয়ে মনোজ বৈদ্য
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft