ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
স্বামীর পরকীয়ার গৃহবধূ হত্যা: অভিযুক্ত মতিউর আটক
নাটোর প্রতিনিধি
Published : Friday, 11 June, 2021 at 7:39 PM, Update: 11.06.2021 8:57:40 PM

নাটোরের বড়াইগ্রামে আট মাসের অন্তস্বত্বা গৃহবধূ শাহিনুর বেগম (৩৫) হত্যার রহস্য উদঘাটনসহ অভিযুক্ত আসামি মতিউর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত গৃহবধূর স্বামী রাশিদুল ইসলামের সাথে মতিউর রহমানের স্ত্রী আছমা খাতুনের পরকীয়ার জন্য প্রতিশোধ নিতেই এই গলা কেটে হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশের তদন্তে এতথ্য বেরিয়ে এসেছে। 

শুক্রবার দুপুর ১২টার সময় নাটোর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) তারেক যুবায়ের। 

এসময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, জেলার বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর কারিগরিপাড়ার রাশিদুল ইসলাম ও শাহিনুর খাতুনের দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনে দুই ছেলে ও এক মেয়ের পরে শাহিনুর পুনরায় অন্তঃসত্ত্বা হন। তাদের মধ্যে দাম্পত্য কলহের জের ধরে রাশিদুল ইসলাম প্রতিবেশী মতিউর রহমানের স্ত্রী আছমা খাতুনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। গত ৩১ মে রাশিদুল আছমাকে সাথে নিয়ে নিরুদ্দেশে চলে যান। এঘটনায় মতিউর রহমান ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে এই ঘটনায় প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠেন মতিউর। এরই ধারাবাকিতায় গত ৩ জুন (বুধবার) রাত দেড়টার সময় তার গরুর ঘাসকাটা হাসুয়া নিয়ে রাশিদুলের বাড়িতে যান এবং চুপি চুপি শাহিনুর বেগমের ঘরে প্রবেশ করেন। একই সঙ্গে ঘুমন্ত আট মাসের অন্ত:স্বত্বা শাহিনুর বেগমকে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করেন। তবে মৃত্যু আরো নিশ্চিত করতে তার দুই পায়ের মাংস কেটে দেয়।

ওই রাতে তাদের বাড়ির পাশে ঐতিহ্যবাহী মাদারের গানের অনুষ্ঠান চলছিল। নিহতের দুই সন্তান ও শাশুড়ি সহ পরিবারের সদস্যরা ওই অনুষ্ঠানে ছিলেন। বাড়িতে এক বছরের শিশু সন্তান নিয়ে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে ছিলেন গৃহবধূ। এই সুযোগকে কাজে লাগান অভিযুক্ত মতিউর রহমান। পরে গানের অনুষ্ঠান শেষে রাত দুইটার দিকে বাড়িতে ফিরে শিশু কন্যা তার মায়ের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়।  এ সময় পরিবারের অন্যান্য সদস্য সহ প্রতিবেশীরা এগিয়ে আসেন। পরে রাতেই পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে মরদেহটি উদ্ধার ময়না তদন্ত করা হয়।

তারেক যুবায়ের আরো বলেন, এ ব্যাপারে নিহতের ভাই নূর আলী বাদী হয়ে বড়াইগ্রাম থানায় হত্যা মামলা দায়ের করলে অভিযান শুরু করে জেলা পুলিশ। পরে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এক পর্যায়ে রাশিদুলকে পাবনা থেকে এবং আছমাকে গাজীপুর থেকে আটক করে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে পুলিশ হত্যার দায়ে অভিযুক্ত মতিউরকে বড়াইগ্রাম থানার ভবানীপুরের বাড়ি থেকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে মতিউর হত্যার দায় স্বীকার করেন। পুলিশ বাড়ির পাশের জঙ্গল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত হাসুয়াটি উদ্ধার করেছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com