ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
যুবকের পকেটে মিলল ২২৫ পিস ইয়াবা
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
Published : Friday, 11 June, 2021 at 4:30 PM

দিনাজপুরের বিরামপুরে মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবা কেনাবেচার সময় ২২৫ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ আতিউর রহমান নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় পৌরশহরের ঢাকামোড় নামকস্থান থেকে ওই যুবককে আটক করে পুলিশ। আটক আতিউর রহমান পৌরএলাকার সারাঙ্গপুর পশ্চিমপাড়া মহল্লার মৃত ফরমান আলীর ছেলে। 

জানা যায়, মাদক কেনাবেচা চললে এমন একটি গোপণ সংবাদের ভিত্তিতে থানার ওসি সুমন কুমার মহন্তে নির্দেশে ঢাকামোড়ে অবস্থান নেয় এসআই শাহজাহান সিরাজ, এসআই হরিদাস বর্মন, এএসআই মাহাবুবুর রহমান ও বজলুর। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক ব্যবসায়ী মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করলে তাকে আটক করতে সক্ষম হন তারা। পরে দেহ তল্লাশি করে প্যান্টের ডান পকেট থেকে প্লাস্টিকে বিশেষ কায়দায় মুড়িয়ে রাখা ৯৯টি এবং বাম পকেটে রাখা ১২৬টি ইয়াবাসহ ইয়াবা বিক্রির ১০ হাজার ৫৯৭ টাকা উদ্ধার করা হয়। এছাড়াও বিক্রির কাজে ব্যবহৃত একটি অ্যাপাচি-১৬০ সিসি মোটরসাইকেল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।  

বিরামপুর থানার অফিসার ইনর্চাজ সুমন কুমার মহন্ত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আতিউর রহমানকে ২২৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com