ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩ আগস্ট ২০২১ ● ১৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩ আগস্ট ২০২১
শিরোনাম: বরিশাল বিভাগে করোনা-উপসর্গে ৩১ জনের মৃত্যু       গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ       মমেক হাসপাতালের ২৪ ঘণ্টায় আরো ২৩ জনের মৃত্যু       উচ্চবিত্তদের বাসায় ডেকে ব্ল্যাকমেইল করতেন পিয়াসা ও মৌ       রাজশাহী মেডিক্যালে আরো ১৫ জনের মৃত্যু       আওয়ামী লীগের নাম ভাঙানো মনির খান আটক       ২৪ ঘণ্টায় আরো ২৩১ জনের প্রাণহানি      
পূর্বধলায় চোরাই গরু উদ্ধার, চোর পলাতক
পূর্বধলা (নেত্রকোনার) প্রতিনিধি
Published : Wednesday, 9 June, 2021 at 5:14 PM

নেত্রকোনার পূর্বধলায় অনুমান ৬০ হাজার টাকা মূল্যের একটি চোরাই গরু উদ্ধার করেছে এলাকাবাসী। গরু চোর হোগলা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী ও তার ছেলে জামাল কৌশলে পালিয়ে গেছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হোগলা ইউনিয়নের নিজহোগলা গ্রামে ঘটনাটি ঘটে।

সরেজমিনে ও এলাকাবাসীর বরাতে জানা যায়, গত বুধবার একই ইউনিয়নের জামিরাকান্দা গ্রামের মৃত আবু মড়লের পুত্র ইসলাম উদ্দিন মড়ল (৭০)’র একটি গরু নিখোঁজ হয়ে যায়। গরুটি পেতে এলাকায় মাইকিং এবং খোঁজাখুঁজি করে পাচ্ছিল না। পরে গরুটির মালিক জানতে পারে, সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী ও তার ছেলে জামাল একটি গরু বিক্রি করার উদ্দেশ্যে হোগলা বাজারে নিয়ে যায়। বিক্রয় করতে না পেরে তার বসতঘরে গরুটিকে লুকিয়ে রেখেছে।  পরবর্তীতে গরুর মালিক ইসলাম উদ্দিন মড়ল এলাকাবাসীকে সাথে নিয়ে তল্লাশি করতে চাইলে জামাল বিভিন্ন ধরনের হুমকি দেয় এবং সে নিজেই সম্মানহানী হবে মর্মে থানা পুলিশকে অবগত করে। পুলিশ তল্লাশী করতে দেওয়ার কথা বললে ঘর থেকে গরু বাহির করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে গরুটি উদ্ধার করে। ততক্ষণে চোর পালিয়ে যায় এবং ঘটনাটিকে অন্য খাতে প্রবাহিত করার জন্য নিজেরাই নিজেদেরে খড়ের গাঁদায় আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে থানা পুলিশ এসে তাদের জিম্মায় গরুটি নিয়ে যায়।

এলাকাবাসী আরো জানান, আইয়ুব আলী মেম্বার ও তার ছেলে জামালের অত্যাচারে এলাকায় থাকা দায় হয়ে পরেছে। তার বাবা সাবেক ইউপি সদস্য আইয়ুব আলী মেম্বারের ছত্রছায়ায় তার ছেলেরা এলাকায় চুরি থেকে শুরু করে নানা অপকর্ম করে  বেড়াচ্ছেন। তাদের ভয়ে এলাকার মানুষজন কথা বলতে সাহস পায় না। 

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শিবিরুর ইসলাম জানান, খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় পুলিশ গরুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ঘটনাস্থল পরিদর্শন করি এবং অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com