ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
মুক্তিযোদ্ধাকে হত্যার হুমকি: হুইপ শামসুল হকের শাস্তি দাবি
নিজস্ব প্রতিবেদক
Published : Sunday, 6 June, 2021 at 3:57 PM, Update: 06.06.2021 4:07:57 PM

চট্টগ্রামের পটিয়া উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার, সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন আহম্মদকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে হুইপ শামসুল হক চৌধুরী এমপির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ। এরপর প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ মিছিল করেন সংগঠনের নেতৃবৃন্দ। আজ রবিবার দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে তারা এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। 

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুনের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও দেশবরেণ্য ভাস্কর শিল্পী রাশা, সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি সনেট মাহমুদসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভাস্কর শিল্পী রাশা বলেন, বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন আহম্মদকে হত্যার হুমকিদাতা হুইপ শামসুল হক চৌধুরী এমপিকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার এবং সংসদ সদস্যপদ শূন্য ঘোষণাসহ দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ। 

সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, পটিয়ায় এমপির অন্যায়-অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন আহম্মদকে হুইপের ভাই মোহাম্মদ আলী নবাব এবং হুইপ প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন। জাতির শ্রেষ্ঠ সন্তান একজন বীর মুক্তিযোদ্ধাকে হত্যার হুমকি দেওয়ার মাধ্যমে প্রমাণিত হয়, হুইপ শামসুল হক চৌধুরী কখনোই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেন না। তিনি স্বাধীনতাবিরোধী অপশক্তির এজেন্ডা বাস্তবায়ন করার অপচেষ্টায় লিপ্ত হয়েছেন। 

সংগঠনের সাধারণ সম্পাদক মো. আল মামুন বলেন, 'বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন আহম্মদের পুরো পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। হুইপ শামসুল হক চৌধুরীর সন্ত্রাসী বাহিনীর হুমকির ভয়ে তার পরিবারের কোনো সদস্য ঘর থেকে বের হতে পারছেন না। ১৯৬২ সাল থেকে বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দিন আহম্মদ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। বার বার তিনি নির্মম নির্যাতনের শিকার হয়েছেন। তারপরেও দলের আদর্শ ছাড়েননি। এখন শেষ বয়সে এসে আবার হুইপের নির্যাতনের কবলে পড়েছেন। 

সমাবেশে আরও বক্তব্য দেন সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি সনেট মাহমুদসহ প্রমুখ নেতৃবৃন্দ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com