ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
সাংবাদিক মাসুদ করিমের মায়ের ইন্তেকাল
নিজস্ব প্রতিবেদক
Published : Monday, 24 May, 2021 at 5:22 PM, Update: 24.05.2021 5:35:44 PM

মায়ের সঙ্গে সাংবাদিক মাসুদ করিম। ছবি: সংগৃহীত

মায়ের সঙ্গে সাংবাদিক মাসুদ করিম। ছবি: সংগৃহীত

দৈনিক যুগান্তরের প্রধান প্রতিবেদক ও ঢাকাস্থ নেত্রকোনা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মাসুদ করিমের মা আয়শা আক্তার খাতুন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার দুপুরে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।   

তিনি তিন ছেলে, চার মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার ভোরে মরহুমার নামাজে জানাজা বারহাট্টা উপজেলার কদম দেউলী গ্রামে অনুষ্ঠিত হবে। এরপর মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে সাংবাদিক মাসুদ করিমের মায়ের মৃত্যুতে ঢাকাস্থ নেত্রকোনা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক আজকালের খবর-এর সম্পাদক ফারুক আহমেদ তালুকদার গভীর শোক জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন। সেইসঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

এছাড়াও মাসুদ করিমের মায়ের মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) , ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ও ডিপ্লোমেটিক করেসপনডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশ (ডিক্যাব) নেতৃবৃন্দ শোক জানিয়েছেন। 

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com