ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ১৬ জুন ২০২১ ● ২ আষাঢ় ১৪২৮
ই-পেপার   বুধবার ● ১৬ জুন ২০২১
শিরোনাম: পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ গুলশান অল কমিউনিটি ক্লাবের, পরিদর্শনে যাবে পুলিশ       বেসরকারি বিশ্ববিদ্যালয়কে স্থায়ী ক্যাম্পাসে নিতে ব্যর্থ মন্ত্রণালয়       বাজেট পাসের পরেই এমপিওর আবেদন       চীনকে এক হাত নিলেন জি-৭ নেতারা, কোভিডের উৎসের তদন্ত দাবি       নেতানিয়াহু যুগের অবসান, নতুন সরকারে থাকছে আরব দলও       ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদের ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশের মনসিফ        ধর্ষণ ও হত্যার চেষ্টাকারীর নাম জানালেন পরীমনি      
আত্রাইয়ে শ্রমিকলীগ সম্পাদকের হাত-পায়ের রগ কর্তন
নওগাঁ প্রতিনিধি
Published : Sunday, 16 May, 2021 at 11:04 PM

নওগাঁর আত্রাইয়ে উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের হাত-পায়ের রগ কেটে দিয়েছে উপজেলা ভাইস চেয়ারম্যানের ছেলে। আহত সরদার সোয়েবের বাড়ি উপজেলার পাথাইঝাড়া গ্রামে।

উপজেলা সদরে নিউ মার্কেটের দ্বিতীয় তলায় রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রতিদিনের মতোই সোয়েব দুপুরের দিকে নিউমার্কেটে তার ঠিকাদারি অফিসে আসেন। একসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমের ছেলে মির্জা রাব্বী দলবল নিয়ে এসে তার ওপর হামলা চালায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জাকারিয়া হোসেন জানান, সোয়েবের দুই হাত ও বাম পায়ের অবস্থায় খুব খারাপ। প্রচুর রক্তপাত হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাজারের ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ছাড়া সোয়েব রাব্বীসহ যাদের নাম বলেছে তাদের আটকের চেষ্টা চলছে। এখনও এ ঘটনায় কোনো মামলা হয়নি।

মমতাজ বেগম বা রাব্বীর সঙ্গে সোয়েবের কোনো পূর্ব শত্রুতার খবর পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ঠিকাদারি লেনদেন সংক্রান্ত কোনো কারণে এই হামলা চালানো হয়েছে।

একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com