ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ৩ আগস্ট ২০২১ ● ১৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার  মঙ্গলবার ● ৩ আগস্ট ২০২১
শিরোনাম: বরিশাল বিভাগে করোনা-উপসর্গে ৩১ জনের মৃত্যু       গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ       মমেক হাসপাতালের ২৪ ঘণ্টায় আরো ২৩ জনের মৃত্যু       উচ্চবিত্তদের বাসায় ডেকে ব্ল্যাকমেইল করতেন পিয়াসা ও মৌ       রাজশাহী মেডিক্যালে আরো ১৫ জনের মৃত্যু       আওয়ামী লীগের নাম ভাঙানো মনির খান আটক       ২৪ ঘণ্টায় আরো ২৩১ জনের প্রাণহানি      
থ্রিলারধর্মী গল্পে ঈদের ওয়েব সিরিজে ভিন্ন লুকে মিলন
আনন্দমেলা প্রতিবেদক
Published : Friday, 14 May, 2021 at 1:04 AM

দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিন্জ-এ আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে  মুক্তি পেতে যাচ্ছে থ্রিলার ওয়েব সিরিজ ‘বরফকলের গল্প’। ছয় পর্বের এই সিরিজটি পরিচলনা করেছেন সহিদ-উন-নবী। এটি ঈদের দিন থেকে পর্ব গুলো যথাক্রমে মুক্তি পবে ঈদের তৃতীয় দিন পর্যন্ত।

ক্লাব বোর্ডের প্রযোজনায় বরফকলের গল্পের প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। এছাড়া আরো রয়েছেন শহীদুল আলম সাচ্চু, কাজী নওশাবা আহমেদ, নিশাত প্রিয়ম, সুবর্ণা মজুমদার, লিজা খানম, মুকুল সিরাজ, উজ্জল মাহমুদসহ আরো অনেকে।

 এই ওয়েবে আনিসুর রহমান মিলনের চরিত্রের নাম হচ্ছে নওশাদ। যে কিনা একজন সাইকো কিলার। জানোয়ারসম হিংস্রতায়, রক্তের স্রোতে সে গড়ে তোলে একক এক সাম্রাজ্য। টাকা আর নারীর নেশায় মত্ত নওশাদ চেয়েছিলো সব হাতের মুঠোয়। কিন্তু এই তাসের ঘরে নওশাদেরও শেষ দিন এসেছিল। কীভাবে? কেন এত অপরাধ?- এই নিয়েই আবর্তিত হয়েছে ‘বরফকলের গল্প’র কাহিনী।

এর আগে ওয়েব সিরিজটির ট্রেইলর প্রকাশ পেয়েছে। ট্রেইলর প্রকাশ পাওয়ার পর থেকে বেশ প্রশংসীত হচ্ছে। বিশেষ করে ওয়েব সিরিজটিতে আনিসুর রহমান মিলনের গেটআপ। মাথার চুল একদম ছোট করে ছাঁটা। ক্লিন শেভ মুখে রুক্ষতা। দুই চোখের ভ্রু কুঁচকানো। সে চোখে খুনের নেশা। অভিনেতা আনিসুর রহমান মিলনের এমন হিংস্র লুকে যে কেউ ভয় পেয়ে যেতে পারেন। ট্রেইলর দেখে সবাই মুখিয়ে আছেন ওয়েব সিরিজটি উপভোগ করার জন্য। 

গত মার্চ মাসে ঢাকাসহ এর আশপাশের এলাকায় শুটিং হয়েছিল ‘বরফ কলের গল্প’ ওয়েব সিরিজের।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা বিভাগ- [email protected] বিজ্ঞাপন- [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.net, www.ajkalerkhobor.com